শিরোনাম
১ জানুয়ারি, ২০২৪ ১৯:৪৪

ভালুকায় উৎসবমুখর পরিবেশে বই বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় উৎসবমুখর পরিবেশে বই বিতরণ

ভালুকায় ২০২৪ শিক্ষাবর্ষে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যপুস্তক বিতরণের মধ্য দিয়ে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারি (সোমবার) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। 

বই বিতরণপূর্ব আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এরশাদুল আহমেদের সভাপতিত্বে ও ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খন্দকার মোস্তাক আহাম্মেদ জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আহমেদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মাছুমা সুলতানা খানম, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমীন মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দেলুয়ার হোসেন, ইলিয়াস কাঞ্চন, জান্নাত আরা, মাকছুদা খাতুন, রিপন চন্দ্র সরকার, শাহনাজ ফারজানাসহ বিভিন্ন স্কুল প্রধান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শিক্ষা অফিস সূত্রে জানাযায়, উপজেলায় মোট ৩৬২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬৯ হাজর ৮ শত ২৪ জন শিক্ষার্থীর মাঝে মোট ৩লক্ষ ৪ হাজার এবং ১ শত ৪টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৩৫ হাজার শিক্ষার্থীর মাঝে ৬ লক্ষাধিক বই বিতরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর