৩ মার্চ, ২০২৪ ১৬:০৪

কাজী নাসির উদ্দিন বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

কাজী নাসির উদ্দিন বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন

বরিশাল প্রেস ক্লাবের সভাপতি ও আঞ্চলিক দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুলের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। 

রবিবার বাদ জোহর নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কলাডেমা এলাকার নূরানী তালিমুল কুরআন মাদ্রাসা মাঠে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। 

জানাজায় মহানগর আওয়ামী লীগ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি ওমর ফারুকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার বহু মুসল্লি উপস্থিত ছিলেন। 

এর আগে গত শনিবার রাত সোয় ৮টার দিকে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কাজী নাসির উদ্দিন বাবুল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। 

নব্বই দশকে সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন কাজী নাসির উদ্দিন বাবুল। বরিশাল প্রেস ক্লাবেও একাধিকবারের নির্বাচিত সভাপতি ছিলেন তিনি।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর