১ এপ্রিল, ২০২৪ ২১:০২

গলাচিপায় অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যার অভিযোগ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যার অভিযোগ

প্রতীকী ছবি

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে মিতু আক্তার (২৫) নামে দুই মাসের অন্তঃসত্ত্বা এক নারীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

সোমবার দুপুরে উপজেলার চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া গ্রামে নিজ বসত বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের মিজানুর রাড়ীর (৩০) স্ত্রী।

জানা গেছে, গৃহবধূর বাবার বাড়ি পার্শ্ববর্তী দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নে। ওই দম্পতির জুনায়েদ নামে পাঁচ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

চরকাজল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মোক্তার হোসেন জানান, সোমবার দুপুরে নিজ বসত ঘরের আড়ার সঙ্গে গলায় মাফলার পেঁচিয়ে গৃহবধূ মিতু আক্তার আত্মহত্যা করেছেন। এ সময় বাড়িতে কেউ ছিল না। স্বামী মিজানুর রাড়ী দুপুরে বাড়িতে এসে ঘরে প্রবেশ করে দেখেন স্ত্রী আড়ার সঙ্গে ঝুলে আছে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে জড়ো হয়। পরে মিজানুর ভয়ে পালিয়ে যায়। খবর পেয়ে এসআই মো. মোক্তার হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশ চরকাজল পুলিশ ফাঁড়িতে নিয়ে যান।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদাউস আলম খান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় ইউডি মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর