৩১ মে, ২০২৪ ১৬:১৬

বাবার দেওয়া অভিযোগে সাজা হলো মাদকাসক্ত ছেলের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

বাবার দেওয়া অভিযোগে সাজা হলো মাদকাসক্ত ছেলের

ব্রাহ্মণবাড়িয়ায় আশরাফুল ইসলাম (৩৫) নামে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বাবার দেয়া অভিযোগে মাদকাসক্ত ওই যুবককে কারাদণ্ড দিয়ে জেলখানায় পাঠানো হয়। গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোনাব্বর হোসেন এই সাজা প্রদান করেন। 

সাজাপ্রাপ্ত আশরাফুল ইসলাম সদর উপজেলার শেরপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আশরাফুল ইসলাম মাদকাসক্ত। মাদকের টাকার জন্য সে প্রায়ই বাড়িতে অত্যাচার করতো। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা বেড়ে যায়। কিছুদিন ধরে সে নেশা করে বাড়ির পাশাপাশি বাইরে মানুষের উপর লাঠি, দা নিয়ে হামলা করতে যায়। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার বাবা বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ভ্রাম্যমাণ আদালতে কাছে অভিযোগ করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোনাব্বর হোসেন জানান, ওই যুবক মাদকের টাকার জন্য ও মাদকাসক্ত হয়ে অত্যাচার চালাত। তার বাবা তাজুল ইসলাম এ নিয়ে অভিযোগ করলে তাকে মাদকাসক্ত অবস্থায় আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর