১৬ জুন, ২০২৪ ১৬:৪০

গাইবান্ধায় ১০০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় ১০০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১

গাইবান্ধার ফুলছড়িতে ১০০ বোতল বিদেশি মদসহ রেজাউল নাদু (২৫) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার রেজাউল নাদু ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এলাকার রহিম মিয়ার ছেলে।

শনিবার (১৫ জুন) রাতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক পেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে ওইদিন সন্ধ্যায় উপজেলার বালাশীঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উপজেলার বালাশীঘাট এলাকায় ১ জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিদেশি মদ বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন খবরে সেখানে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ১০০ বোতল বিদেশি মদ জব্দসহ রেজাউল নাদুকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক ব্যবসায়ী সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাও রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিকে ফুলছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর