শিরোনাম
প্রকাশ : শনিবার, ১২ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ১১ ডিসেম্বর, ২০১৫ ২৩:২৫

নির্মাণে ব্যস্ত রোকেয়া প্রাচী

শোবিজ প্রতিবেদক

নির্মাণে ব্যস্ত রোকেয়া প্রাচী

রোকেয়া প্রাচী অভিনেত্রী হিসেবেই বেশি সমাদৃত। অভিনয় করে পেয়েছেন অসংখ্য পুরস্কার এবং দর্শক ভালোবাসা। কিন্তু এখন অভিনয়ের থেকে নির্মাণেই বেশি ব্যস্ত তিনি। সম্প্রতি তিনি নতুন আরেকটি ধারাবাহিক নাটক নির্মাণ শুরু করেছেন। নাটকের নাম ‘তবুও মানুষ স্বপ্ন দেখে’। নাটকটি রচনা করেছেন কামরুল আহসান। এরই মধ্যে নাটকটির ২৬ পর্ব নির্মাণের কাজ শেষ করেছেন তিনি। একুশে টিভিতে প্রচারের লক্ষ্যে তিনি এটি নির্মাণ করেছেন। প্রচার শুরু হলে আরও ২৬ পর্ব নির্মাণ করবেন প্রাচী। মোট ৫২ পর্ব নির্মাণের লক্ষ্য নিয়েই তিনি ধারাবাহিকটির নির্মাণ কাজ শুরু করেছিলেন।

রোকেয়া প্রাচী বলেন, ‘নাটকের গল্প খুব চমত্কার। জীবনধর্মী নাটক। তবে আমি আমার নির্মাণ নিয়ে সন্তুষ্ট নই। কাজটি আরও অনেক ভালো হতে পারত। দর্শকের কাছে ভালো লাগলেই আমি সন্তুষ্ট। নাটকে যারা কাজ করেছেন প্রত্যেকেই যার যার অবস্থান থেকে ভালো করার চেষ্টা করেছেন। আমি নিজেও নাটকটিতে অভিনয় করেছি। আমার অভিনয় নিয়েও আমি তৃপ্ত নই।’

রোকেয়া প্রাচী জানান, শিগগিরই নাটকটি একুশে টিভিতে প্রচার হবে। এদিকে চ্যানেল আইতে প্রচার শেষ হলো রোকেয়া প্রাচী নির্দেশিত প্রথম ধারাবাহিক নাটক ‘সেলাই পরিবার’।  বেশ দর্শকপ্রিয়তা নিয়েই নাটকটির প্রচার শেষ হয়েছে।


আপনার মন্তব্য