Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ২১:৩১
আপডেট : ১৯ মার্চ, ২০১৯ ২১:৩৭

শাড়ির আঁচল খসে পড়ার পর অশ্লীল মন্তব্যের মুখে মুনমুন সেন

অনলাইন ডেস্ক

শাড়ির আঁচল খসে পড়ার পর অশ্লীল মন্তব্যের মুখে মুনমুন সেন
ফাইল ছবি

আসন্ন ভারতের লোকসভা নির্বাচনকে সামনে রেখে এবার কুরুচিকর ও অশ্লীল মন্তব্যের শিকার হলে পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলের তৃণমূল কংগ্রেসর প্রার্থী মুনমুন সেন। সংবাদ সম্মেলনে তাঁর শাড়ির আঁচল খসে পড়াকেও ভোটের ময়দানে মুখোরোচক ইস্যু হিসেবে পেশ করা হচ্ছে। 

ভারতীয় গণমাধ্যম এই সময়ের খবর, আসানসোলে প্রচারে গিয়ে তৃণমূলের নেতাদের পাশে রেখে সংবাদ সম্মেলন করছিলেন মুনমুন সেন। এ সময় আঁচল সরে যায় মুনমুনের। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে নতুন জলঘোলা শুরু হয়েছে। 

মুনমুনকে ব্যক্তিগত আক্রমণের পথে হেঁটে বিজেপির একাংশ বলেছে, যিনি নিজের আঁচল সামলাতে পারেন না, তিনি একটা লোকসভা কী করে সামলাবেন? এই অভিযোগের তীব্র নিন্দা করেছে তৃণমূল। 

লোকসভা নির্বাচনে আসানসোলে তৃণমূল প্রার্থী হিসেবে মুনমুন সেনের নাম ঘোষণার পরই টুইটে মুনমুন সেনকে 'সেনসেশনাল উপহার' বলে মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো। তার এই মন্তব্যের পরই তাকে 'আনকালচার্ড' বলে কটাক্ষ করেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। এরপর মিডিয়ায় ছেয়ে যায় কফি উইথ মুনমুনের খবর। বাবুল সুপ্রিয় বলেছিলেন, তিনি সুযোগ পেলে মুনমুনের সঙ্গে বসে কফি খেতে চান। 

এর আগে, রাজনীতির লড়াইয়ের ময়দানে অশ্লীল আক্রমণের শিকার হতে হয়েছে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও লকেট চট্টোপাধ্যায়কেও। 

বিডি-প্রতিদিন/১৯ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য