Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৩:৩৩

'বন্ড ২৫' ছাড়ার কারণ জানালেন ড্যানি বয়েল

অনলাইন ডেস্ক

'বন্ড ২৫' ছাড়ার কারণ জানালেন ড্যানি বয়েল

হলিউডের আলোচিত ছবি 'বন্ড ২৫' এর পরিচালনার দায়িত্ব ছেড়ে দেয়ার কারণ জানালেন ড্যানি বয়েল। খ্যাতনামা এ নির্মাতাকে প্রায় এক বছর আগেই ছবিটি পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছিল। তিনি ছবির চিত্রনাট্য চূড়ান্ত করারও কাজ করেছিলেন। কিন্তু সাত মাস পর ছবিটি ছেড়ে দেন তিনি।

এম্পায়ার সাময়িকীকে দেয়া এক সাক্ষাৎকারে অস্কারজয়ী নির্মাতা ড্যানি বয়েল জানান, আমি ও জন হজ যা করছিলাম, আমার মতে সেটি দারুণ কিছু ছিল। এটি আমরা শেষ করতে পারিনি। কিন্তু এটি চমৎকার কিছু হতে পারতো। আপনাকে নিজের পুরো প্রক্রিয়াটাতেই বিশ্বাস রাখত হবে এবং যেটা আমার সাথে লেখক জন হজের সঙ্গে ছিল। এটা এমন নয় যে, 'আমরা তোমাকে নতুন সম্পাদক দিতে যাচ্ছি...' মৌলিক অংশীদারিত্বের জায়গাটা গুরুত্বপূর্ণ।

'বন্ড ২৫' ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন ড্যানিয়েল ক্রেইগ। বর্তমানে ছবিটি পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে ক্যারি ফুকানাগাকে। এটি জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি। 

ড্যানি বয়েল আরও বলেন, আমরা বেশ ভালোই কাজ করছিলাম। কিন্তু তারা আমাদের পথে চলতে চায়নি। তাই আমরা আলাদা হয়ে গেছি। কী হয়েছিল সেটা বলা ঠিক হবে না কারণ আমি জানি না ক্যারি (ক্যারি ফুকানাগা) কী করতে যাচ্ছে। তবে আমি তার কাছ থেকে খুব সুন্দর একটি বার্তা পেয়েছি এবং তাকে শুভকামনা জানিয়েছি... যা হয়েছে তা ভয়ানক লজ্জার একটা বিষয়।  

সূত্র: টেলিগ্রাফ

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য