২৭ মে, ২০১৯ ১২:০৩

২০ বছর পর ফের একসঙ্গে চম্পা-অরুণা

অনলাইন ডেস্ক

২০ বছর পর ফের একসঙ্গে চম্পা-অরুণা

দীর্ঘ ২০ বছর, অর্থাৎ দুই দশক আগের কথা। শিবলী সাদিক পরিচালিত 'ত্যাগ' ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন চম্পা ও অরুণা বিশ্বাস। সেই ছবিতে ইলিয়াস কাঞ্চন অভিনয় করেছিলেন যমজ চরিত্রে। তিনি তাদের দুজনের দুই নায়ক ছিলেন। এরপর আর একসঙ্গে কাজ করা হয়নি কোনো ছবিতে। দীর্ঘ সময় পর আবারও একসঙ্গে কাজ করছেন তারা দু'জন। তবে এবার নায়িকা নন, নায়ক ও নায়িকার মায়ের চরিত্রে। ছবিটির নাম ‘শান’। সেখানে ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস। গতকাল রবিবার ঢাকায় শুটিং শুরু হয়েছে ছবিটির।

এ প্রসঙ্গে চম্পা বলেন, ‘অনেক দিন পর আমরা দু'জন আবারও একসঙ্গে কাজ করছি। বেশ ভালো লাগছে। এতদিন একসঙ্গে কাজ না করলেও মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দু'জনের দেখা হতো। আমরা একসঙ্গে করা আগের সিনেমাগুলোর গল্প করি। সেই সময়কার শুটিংয়ের মুহূর্তগুলোতে ফিরে যাই। ভালো কাজের গল্প করি, ভুলগুলো নিয়ে গল্প করি। এই ছবির শুটিংয়ে আমাদের বেশ ভালো সময় কাটছে।’

'শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। পরিচালনায় রয়েছেন এম রাহিম। ছবিতে আরও তিনটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, পূজা চেরি ও তাসকিন রহমান।

বিডি-প্রতিদিন/২৭ মে, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর