Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০১৯ ০৬:০৮

ইমরানের যে ছবিতে হতাশ নেটিজেনরা

অনলাইন ডেস্ক

ইমরানের যে ছবিতে হতাশ নেটিজেনরা

হতাশায় অভিনয় থেকে নিজেকে গুঁটিয়ে নিয়েছেন চার বছর হলো। এক প্রকার নির্বাসনে থাকা ইমরান খান সর্বশেষ স্ত্রী অবন্তিকা মালিকের সাথে মনোমালিন্য নিয়ে খবরের হেডলাইন হয়েছিলেন। এবার সাবেক এই অভিনেতার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, যা রীতিমতো হতাশ করছে নেটিজেনদের।

জানা যায়, সম্প্রতি মুম্বাইয়ের একটি জিম থেকে মেয়েকে সঙ্গে নিয়ে বের হতে দেখা যায় অবন্তিকাকে। অন্যদিকে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন ইমরানও। তিনিও জিম থেকে বের হচ্ছিলেন। কিন্তু অস্বাভাবিক রোগা হয়ে গিয়েছেন ইমরান। চোখে মুখেও ক্লান্তির ছাপ স্পষ্ট। তাকে দেখে একরকম উদ্বিগ্ন নেটিজনেরা। অনেকেই বলেছেন, বোধহয় সুস্থই আছেন; রোগা হয়েছেন বলেই এমনটা লাগছে। অন্যদিকে অনেকেই আশঙ্কা করছেন কিছু একটা লুকোচ্ছেন ইমরান। 

এর আগে ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, স্ত্রী অবন্তিকা ইমরানের বাড়ি ত্যাগ করে মেয়ে ইমারাকে নিয়ে নিজের পরিবারের সঙ্গে থাকছেন। দু’জনের পরিবার, বন্ধুরা তাদের সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করলেও তা ফলপ্রসূ হয়নি। বরং তা নাকি বিচ্ছেদের দিকেই পতিত হচ্ছে। এমন খবর বি টাউনের আনাচে-কানাচে ছড়ালেও, চুপ রয়েছেন ইমরান ও অবন্তিকা। 

উল্লেখ্য, আমির খানের ভাগ্নে ইমরান খান বলিউডে পা রাখেন ২০০৮ সালে। এরপর একাধিক সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। ২০১১ সালে প্রেম করে বিয়ে করেন অবন্তিকা মালিককে। ২০১৪ সালে জন্ম নেয় একমাত্র কন্যা ইমারা। অবন্তিকার সঙ্গে তার আট বছরের সংসার। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য