শিরোনাম
১৫ জুলাই, ২০১৯ ২৩:৪৭

দুর্ধর্ষ যুদ্ধে হৃতিক-টাইগার! (ভিডিও)

অনলাইন ডেস্ক

দুর্ধর্ষ যুদ্ধে হৃতিক-টাইগার! (ভিডিও)

সোমবার সকাল সকাল টুইটারে যুদ্ধের কথা ঘোষণা করলেন দুই বলিউড অভিনেতা হৃতিক রোশন ও টাইগার শ্রফ। তাদের ‘ওয়ার’ টুইটারে আসতেই সেই যুদ্ধ কেবল দু’জনের মধ্যে সীমাবদ্ধ থাকল না। দুই অভিনেতার যুদ্ধে যোগ দিলেন তাদের ভক্তরাও। যার জেরে সোমবার সকাল থেকেই টুইটার সরগরম থাকল ‘ওয়ার’ নিয়ে আলোচনায়।

এ দিন প্রকাশিত হয়েছে হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘ওয়ার’-এর অফিসিয়াল টিজার। সেই টিজারের ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করে টাইগার শ্রফ লিখেছেন, ‘হৃতিক, তোমার মুভসে মরচে পড়েছে। আমি তোমাকে দেখাব এটা কী ভাবে করে!’ এই টুইট করার পর উত্তর এসেছে হৃতিকের থেকেও। তিনি বলেছেন, ‘টাইগার, তুমি সবে শুরু করেছ, আর আমি মাস্টার। বসে দেখ।’ ব্যস এর পরই যুদ্ধের উত্তাপ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোমবার প্রকাশিত এক মিনিটের সেই টিজারে দেখা যাচ্ছে, বাইক নিয়ে ভয়ঙ্কর সব স্ট্যান্ট। বাইক খারাপ হয়ে গেলে ‘মিশন ইমপসিবল’ এর মতো মাঝ আকাশেই দু’জনের যুদ্ধে জড়িয়ে পড়ার দৃশ্যও রয়েছে এই ছবিতে। সঙ্গে রয়েছে বাণী কাপুরও। সবকিছু ঠিক থাকলে আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। কিন্তু তার আগেই ‘ওয়ার’ আবহ সরগরম। সূত্র : আনন্দবাজার পত্রিকা

দেখুন সেই টিজার

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর