২২ নভেম্বর, ২০১৯ ১৬:৫০

রানুর ট্রলড হওয়া ছবি নিয়ে মুখ খুললেন সেই মেকআপ আর্টিস্ট

অনলাইন ডেস্ক

রানুর ট্রলড হওয়া ছবি নিয়ে মুখ খুললেন সেই মেকআপ আর্টিস্ট

সংগৃহীত ছবি

গানের বাইরেও নানা বিষয়ে প্রায়ই ট্রলড হচ্ছেন রানাঘাটের রানু মণ্ডল। রানুর মেকআপ করা একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেখানে রানুকে দেখা গিয়েছিল গয়না পরে। সঙ্গে মুখভর্তি অতিরিক্ত মেকআপ। সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা তাকে ট্রলড করেন। রানুর সেই ছবিকে ঘিরে হাসি-ঠাট্টাও কম হয়নি। 

যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, রানুর পরনে জমকালো লেহেঙ্গা। সঙ্গে ভারী গয়না। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপা। তাতে আবার গোঁজা গোলাপফুল। আর এই সাজেই ট্রোলের শিকার হয়েছেন রানু। কিন্তু নেটদুনিয়ায় ভাইরাল হওয়া রানুর সেই মেকআপের ছবিটি ফেক। তা আসল নয়। এ নিয়ে মুখ খুুলেছেন মেকআপ আর্টিস্ট সন্ধ্যা। তিনি এর ব্যাখ্যাও দিয়েছেন।

সন্ধ্যা জানিয়েছেন, সাদা মেকআপের যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে সেটি আসল নয়। পুরোটাই এডিট করে এমন বানানো হয়েছে। সন্ধ্যা রানুর ভিডিও পোস্ট করে লিখেছেন, যে ট্রলিংগুলো হয়েছে সেগুলো দেখে আমরাও অনেক হেসেছি। কিন্তু সীমা ছাড়িয়ে এমন ভাবে মজা করা ঠিক না, যাতে অন্য কারও ভাবাবেগে আঘাত করে। কিন্তু এই সমালোচনাই আমাদের ভবিষ্যতে আরও ভাল করে কাজ করতে সাহায্য করবে।

কেউ কেউ ট্রলড সেই ছবির নীচে মন্তব্য করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়! কারণ রানুর মেকআপ করা সেই মুখটা এডিট করে একটু বেশিই সাদা করে দেওয়া হয়। প্রসঙ্গত, রানাঘাট রেল স্টেশনে গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। তারপর আর থেমে থাকতে হয়নি তাকে। সোজা পাড়ি দিয়েছেন মুম্বাই। হিমেশের সঙ্গেও প্লেব্যাক করেছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর