শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২০ ১৮:৫৯

প্রথমবারের মতো জুটি বাঁধলেন জয় ও অর্শা

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো জুটি বাঁধলেন জয় ও অর্শা
সম্প্রতি তরুণ নির্মাতা বাপ্পি খানের পরিচালনায় ‘দাদা ভাই’ শিরোনামের একটি একক নাটকে অভিনয় করলেন আলীনুর জয় ও লাক্স তারকা অর্শা। এটি সম্পরচার করা হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। নাটকটির গল্প ও সংলাপ লিখেছেন সোহাগ বিশ্বাস এবং চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।
 
জয় বলেন, নাটকটিতে অভিনয় করতে গিয়ে আমি অনেক কিছুই শিখেছি। তবে এই নাটকের একটি দৃশ্য আমাকে অনেক ভাবিয়েছে। দৃশ্যটি ছিলো এমন, আমি মারা গিয়েছি আমার পাশে আমার বউ নীলা এবং আমার ছোট ভাই কান্না করছে। কিছু সময়ের জন্য আমি ভুলেই গিয়েছিলাম আমি যে বেঁচে আছি। অথবা অভিনয় করছি। কারণ আমার কাছে মনে হচ্ছিলো আমি সত্যি সত্যি মারা গিয়েছি। দৃশ্যটাতে শুধু আমি নয় কান্না করেছে পুরো ইউনিটের মানুষ। এটা সত্যি আমার অভিনয় জীবনে অনেক বড় পাওয়া। অসাধারণ অভিনয় করেছেন অর্শা আপু, ছোট ভাই হৃদয় এবং যথেষ্ট হেল্প করেছেন আমাকে নাটকের পরিচালক ও অর্শা আপু। আমি কাজটা নিয়ে অনেক আশাবাদী।
 
নাটকটির পরিচালক বলেন, কাজটা করতে গিয়ে আমাকে একটার পর একটা ঝামেলা ফেস করতে হয়েছে। এমন হয়েছে আমরা রাতে লোকেশন দেখে ঘুমিয়েছি, সকালে দেখি সেই লোকেশন পানিতে ডুবে গেছে। শুধু আমি নয় আমার পুরো ইউনিটের সবাই চেষ্টা করেছে নিজেদের সেরাটা দেওয়ার। তাছাড়া অর্শা আপু, জয় ভাই, হৃদয় এবং অন্যান্য যারা ছিলেন সবাই খুব ভালো অভিনয় করেছেন। আশা করছি ভালো কিছুই হবে।
 
নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহাগ বিশ্বাস, মুকুল জামিল, সেলজুক তারেক, দুলাল ওঝা ও মুনসহ আরো অনেকে। নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে সামনে প্রচার হবে।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর