৭ আগস্ট, ২০২০ ০২:১৪

এলবিসি মিডিয়ার দুই অ্যাপে বিশেষ সুবিধা

অনলাইন ডেস্ক

এলবিসি মিডিয়ার দুই অ্যাপে বিশেষ সুবিধা

গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্টের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যার আওতায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রাহকেরা এলবিসি মিডিয়ার বাজারজাতকৃত দুটি ভিডিও স্ট্রিমিং অ্যাপ/সাইটে (‘আড্ডা টাইমস’ ও ‘ইরোজ নাউ’) এখন থেকে বিশেষ সুবিধা পাবেন। 

উল্লেখ্য, অগ্রনী হোল্ডিংস গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু করেছে ভারতের ওটিটি প্লাটফর্ম ‘আড্ডা টাইমস’ ও ‘ইরোজ নাউ’ নামে দুটি জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ/সাইট। এই স্ট্রিমিং অ্যাপ/সাইট ব্যবহারে বিশেষ সুবিধা পাবেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কার্ড ব্যবহারকারীগণ।

জানা গেছে, এই চুক্তির মাধ্যমে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রাহকেরা ওই দুটি অ্যাপ/সাইটে ১২ মাসের সাবস্ক্রিপশন ফি দিয়ে ১৪ মাসের প্যাকেজ গ্রহণ করতে পারবেন। পাশাপাশি এই প্রমোশনের আওতায় দ্বিগুন রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন, যা পরবর্তীতে ব্যবহার করা যাবে। 

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সাথে চুক্তি প্রসঙ্গে প্রতিষ্ঠানটির করপোরেট পার্টনারশিপ ও হেড অফ সিসিপিএল তৌফিক ইমাম বলেন, ‘অগ্রনী হোল্ডিং গ্রুপের পার্টনার হতে পেরে আমরা গর্বিত। এটা আমাদের জন্য খুবই আনন্দের খবর। আমার মনে হয় এই চুক্তির মাধ্যমে আমাদের ব্যাংকের গ্রাহকরা বিশেষ সুবিধা পাবেন।’

এদিকে এলবিসি মিডিয়ার হেড অব অপারেশন ওমর ফারুক বলেন, ‘আমাদের প্রতিষ্ঠানটি গত কয়েকবছর ধরে স্থানীয় সংস্কৃতি ও সামাজিক রীতিনীতির সঙ্গে মিলিয়ে ব্যবসা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পাশের দেশ ভারত থেকে দুটি অ্যাপ বাংলাদেশে যাত্রা শুরু করেছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষরের ফলে আরও ব্যাপক পরিসরে আমাদের স্ট্রিমিং সাইটগুলো দর্শকের কাছে পৌছে যাবে বলে বিশ্বাস করি। বাংলাদেশের ওটিটি প্লাটফর্মের এই অগ্রযাত্রায় এলবিসি মিডিয়া দারুন অবদান রাখবে বলে আমার মনে হয়।’

অগ্রনী হোল্ডিং গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এলবিসি মিডিয়া ‘ইরোজ নাউ’ এবং ‘আড্ডা টাইমস’-এর মার্কেটিং, ডিস্ট্রিবিউশন এবং যৌথভাবে কনটেন্ট নির্মাণ করবে। পাশাপাশি ব্যবসায় সম্প্রসারণের কার্যক্রম হিসেবে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী, সেটআপ বক্স ও টিভি সেটের মাধ্যমে তাদের সেবা বিস্তৃত্ব করবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর