শিরোনাম
প্রকাশ : ৯ আগস্ট, ২০২০ ১৪:৫৮
আপডেট : ৯ আগস্ট, ২০২০ ১৫:২৯

মৃত্যুর পর দিশার নগ্ন লাশ উদ্ধার হয়, ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়!

অনলাইন ডেস্ক

মৃত্যুর পর দিশার নগ্ন লাশ উদ্ধার হয়, ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়!

দিশা সালিয়ানের মৃত্যুর পর তার নগ্ন লাশ উদ্ধার হয়েছিল। দিশার ময়নাতদন্তের রিপোর্টে এমনটাই উল্লেখ রয়েছে। সম্প্রতি ভারতীয় সংবাদ সংস্থার প্রতিবেদনে এমনই তথ্য উঠে এসেছে। মৃত্যুর পর দিশার নগ্ন লাশ উদ্ধার হয় এই তথ্যের সমর্থনে দিশার ময়নাতদন্তের রিপোর্টের কিছু অংশ ভাইরালও হয়েছে। আর এরপরেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলতে শুরু করেন, নগ্ন দেহ উদ্ধার হওয়ার পরও কীভাবে মুম্বাই পুলিশ এটাকে আত্মহত্যা বলছে? 

যদিও মুম্বাই পুলিশের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানায়, দিশার নগ্ন লাশ উদ্ধার হয়নি। তার মৃতদেহে কাপড় ছিল। এদিকে দিশা সালিয়ানের বাবা সতীশ সালিয়ান এক সাক্ষাৎকারে বলেন, সাংবাদমাধ্যমের বাক-স্বাধীনতা রয়েছে মানেই যা খুশি তাই বলতে পারে না। আমাদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করবেন না। পুলিশ যা বলার তাই বলেছে। আমাদের ময়নাতদন্তের রিপোর্ট দেখানো হয়েছে। আমার মেয়ে অন্তঃসত্ত্বা ছিল না, ওকে ধর্ষণও করা হয়নি। ওর শরীরে কোনও অস্বাভাবিক আঘাতও নেই। মুম্বাই পুলিশের ওপর আমাদের ভরসা আছে। আমার মৃত মেয়ের সম্মানহানির চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৮ জুন, মুম্বাইয়ের মালাড-এর একটি বহুতল থেকে পড়ে মৃত্যু হয় দিশা সালিয়ানের। সাবেক ম্যানেজারের মৃত্যুর কয়েকদিন পরই মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। এই দুই মৃত্যুই আত্মহত্যা বলে জানিয়েছিল মুম্বাই পুলিশ। যদিও সম্প্রতি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর অভিযোগ করেন, দিশা বা সুশান্ত কেউই আত্মহত্যা করেননি, তাদের দু'জনকেই খুন করা হয়েছে। জানা যায়, ৮ জুন মালাড-এর ওই ফ্ল্যাটে পার্টি করছিলেন দিশা। 
 
বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর