২০ আগস্ট, ২০২০ ১০:১৫

গোপন প্রজেক্ট নিয়ে হলিউডে মেগান-হ্যারি

অনলাইন ডেস্ক

গোপন প্রজেক্ট নিয়ে হলিউডে মেগান-হ্যারি

ব্রিটিশ রাজপুত্র হ্যারি ও মেগান মের্কেল চলতি বছরের শুরুতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার পাড়ি জমান। এরপর থেকে গুঞ্জন ছড়ায় হলিউডে যুক্ত হতে যাচ্ছেন তারা। সবকিছু পর্যবেক্ষণের পর মনে হচ্ছে, হলিউডের পথে পা বাড়াচ্ছেন বিশ্বের আলোচিত এই দম্পতি। সূত্রের বরাত দিয়ে মার্কিন সাময়িকী ভ্যারাইটি জানিয়েছে, হ্যারি-মেগান গোপন একটি প্রজেক্ট নিয়ে কাজ করছেন। বেশ কিছু সংস্থার সঙ্গে তারা আলোচনাও করেছেন গত জুনে। তবে এটা কোনো টিভি সিরিজ, নাকি অন্য কোনো প্রজেক্ট সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। 

তবে প্রজেক্টটি যাই হোক, হ্যারি-মেগান এর যৌথ প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছে সূত্র। এ নিয়ে তারা এনবিসি ইউনিভার্সালের সঙ্গেও বৈঠক করেছেন। 

প্রসঙ্গত, এ বছরের জানুয়ারিতে নানা কারণে প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল সিদ্ধান্ত নেন ব্রিটিশ রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার, সাধারণ মানুষের মত জীবন কাটানোর। বিবৃতিতে তারা অর্থনৈতিকভাবে স্বাধীন হওয়ার চেষ্টা চালাবেন বলেও ঘোষণা দিয়েছিলেন। ২০১৮ সালে হ্যারিকে বিয়ে করেন মেগান। আর্চি নামে তাদের একটি পুত্র সন্তান আছে।

হলিউডের ঘরানায় রাজপুত্র হ্যারি নতুন। তবে মেগান দীর্ঘ সময় কাজ করেছেন হলিউডে। হ্যারিকে বিয়ে করে রাজপরিবারের সঙ্গে যুক্ত হতে মেগান অভিনয় ছেড়েছিলেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর