৫ ডিসেম্বর, ২০২০ ১৩:১০

দীপিকার অনুকরণে বাংলাদেশি ভক্তের সাজ ভাইরাল

অনলাইন প্রতিবেদক

দীপিকার অনুকরণে বাংলাদেশি ভক্তের সাজ ভাইরাল

বলিউডের প্রথম সারির অন্যতম অভিনেত্রী তিনি। শুধু প্রথম সারির বললেও ভুল হবে, এই মুহূর্তে বি টাউনের সবচেয়ে বেশি পারিশ্রমিকের অভিনেত্রী বলা হয় তাকে। শাহরুখ খানের আগামী ছবি পাঠানে দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি বলে শোনা যাচ্ছে।  বলিউড ছেড়ে হলিউডেও পা রেখেছেন তিনি।

সেই দীপিকা পাড়ুকোনের ভক্তকূল ছড়িয়ে রয়েছে ভারতের বাইরেও। শাহরুখ কিংবা সালমানের মতো দীপিকাও তাদের বিদেশি ভক্তদের মনে বেশ পোক্ত করেই জায়গা করে নিয়েছেন।

এবার দীপিকা পাড়ুকোনের বাংলাদেশের এক ভক্ত যেন সামাজিক মাধ্যমে ঝড় তুললেন। সম্প্রতি ঐশ্বর্য হোসেন নামের সেই দীপিকার ওই ভক্ত অভিনেত্রীর বিভিন্ন ছবির সাজে ছবি শেয়ার করেন। কখনও ওম শান্তি ওম-এর লুকে আবার কখনও বাজিরাও মাস্তানি কিংবা পিকুর লুকে দেখা যায় তাকে।

দীপিকার মতো সাজগোজ করে ঐশ্বর্য হোসেন যখন ছবি শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায়। প্রিয় অভিনেত্রীর সাজে ওই তরুণীর লুক যে দীপিকার অন্য ভক্তদেরও বেশ ভাল লেগেছে, তা বেশ স্পষ্ট। এ বিষয়ে তিতুমীর কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী ঐশ্বর্য হোসেন বলেন, যখন লকডাউন শুরু হলো তখন আশেপাশের সবাইকে অনেক রকম ক্রিয়েটিভ কাজকর্ম করতে দেখে আমিও অনুপ্রাণিত হই। আমি ভাবলাম আমার প্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের করা সেরা কিছু চরিত্রে তার যেই সাজ এবং পোশাক ছিলো, তা রিক্রিয়েট করি। যেই ভাবা সেই কাজ।

তিনি আরও বলেন, দীপিকার আলাদা আলাদা চরিত্রে আলাদা রকমের গহনা, পোশাক এবং সাজ দেখা যায়, এবং তাই আমি অনুকরণ করি। প্রত্যেকটি লুকের মেকাপ আমি নিজে করেছি, ছবি তোলা এবং এডিটও আমার নিজের করা।

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর