২০ জানুয়ারি, ২০২১ ২০:৪৬

বইমেলা না হলে সেট বানিয়ে শুটিং করবো : শুভ

অনলাইন প্রতিবেদক

বইমেলা না হলে সেট বানিয়ে শুটিং করবো : শুভ

কেক কেটে ‘মুখোশ’ ছবির শুটিং শুরুর মুহূর্ত

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে  ছবি ‘মুখোশ’। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার সঙ্গে জুটি হয়েছেন রোশান। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। এরই মধ্যে ছবির প্রথম লটের শুটিং শেষে এবার দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য পুরো ইউনিটের গন্তব্য সিলেট।

ছবির নির্মাতা ইফতেখার শুভ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘আগামী ২৬ জানুয়ারি থেকে সিলেটে ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়ে চলবে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত। সেখানে আমাদের শুটিং ইউনিটে যুক্ত হবেন মোশারফ করিম, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম ও প্রাণ রায়সহ আরো কিছু শিল্পী। পরে ফেব্রুয়ারির শেষ দিকে এফডিসিতেও আমাদের শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।’

‘এরপর মার্চে গিয়ে বইমেলায় শুটিং করার প্ল্যান করেছি। তবে এখনো যেহেতু বইমেলা হবে কিনা তা স্পষ্ট নয়, তাই বইমেলা না হলে সেট বানিয়ে শুটিং করবো আমরা। আর যদি এর মধ্যে বইমেলার ঘোষণা আসে, তাহলে সেখানেই ‘মুখোশ’ ছবির শুটিং করা হবে’ বলেও জানান এই তরুণ নির্মাতা।

প্রথম লটের শুটিং শেষ করা নিয়ে শুভ জানান, ‘আমাদের প্রথম লটের শুটিং শেষ হলো স্ট্যাডিক্যাম অপারেটর অনিমেষ রাহাতের মৃত্যুর দুঃসংবাদের মাধ্যমে। তার বিদেহী আত্মার প্রতি আমাদের সমবেদনা। এমন দক্ষ একজন মানুষের অকাল প্রয়াণ মেনে নেয়া যায় না।’

উল্লেখ্য, সিনেমা ইফতেখার শুভ’র ‘পেইজ নাম্বার ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুখোশ’। এর চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করছেন তিনি নিজেই। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানান নির্মাতা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর