২৫ জানুয়ারি, ২০২১ ১১:৩৩

‘তোমাকে কত ভালবাসি’, কঙ্গনার আক্রমণের জবাব দিলেন স্বরা

অনলাইন ডেস্ক

‘তোমাকে কত ভালবাসি’, কঙ্গনার আক্রমণের জবাব দিলেন স্বরা

স্বরা ভাস্কর ও কঙ্গনা রানাউত।

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর আর কঙ্গনা রানাউত একসময়ে একইসাথে কাজ করেছেন। ‘তনু ওয়েডস মনু’ ছবিতে সহকর্মী ছিলেন দুজনে। কিন্তু রবিবার স্বরাকে আক্রমণ করে কঙ্গনার একটি পোস্টকে ‘নিম্নরুচির পরিচয়’ বলে তীব্র সমালোচনা করেছেন নেটিজেনরা।

সামাজিক মাধ্যমে প্রকাশ্যে স্বরার মান নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। একটি ফ্যানপোস্ট শেয়ার করে কঙ্গনা স্বরার কাছে জানতে চান ‘এরা যা বলছে, তা সত্যি নাকি স্বরা!’ 

পোস্টটিতে স্বরা আর কঙ্গনা দুজনেরই ছবি রয়েছে। কঙ্গনার দিকে লেখা ‘ক্লাস’ অর্থাৎ মান। স্বরার ছবির উপরে ‘ক্রাস’ অর্থাৎ মোটা দাগের বিষয়।

সোয়েটারের সঙ্গে শাড়ি পরে দিনকয়েক আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি দিয়েছিলেন স্বরা। বিবরণে লিখেছিলেন, ‘শীতকাল। তাই সেটাই পরব যা আরামদায়ক’।

স্বরার সেই ছবিকেই কঙ্গনার একটি ছবির সঙ্গে তুলনা করে স্বরার ফ্যাশনবোধ নিয়ে ব্যঙ্গ করা হয় ওই পোস্টে। যা শেয়ার করেন কঙ্গনা রানাউত নিজে। স্বরাকে ট্যাগ করে জানতে চান, ‘এরা কি ঠিক বলছে স্বরা?’ 

অবশ্য তার কোনো জবাব দেননি তিনি। তাই তাকে উসকে দিতে আবারও একটি টুইট করেন কঙ্গনা। লেখেন, ‘ঘটনাহীন একটা একঘেয়ে দিনে স্বরাকে তো একটু রাগানোই যায়, তাই না’! 

এরপর জবাব আসে। স্বরা  অত্যন্ত ভদ্রভাবে লেখেন, ‘তোমার একঘেয়েমি কাটাতে পারলেই আমি খুশি কঙ্গনা। তুমি তো জানো, আমি তোমাকে কতটা ভালবাসি!’ ব্যাস এইটুকুই। আর তাতেই আর কিছু না বলতে পেরে চুপ করে যান কঙ্গনা।

স্বরার বুদ্ধিদীপ্ত জবাবের জন্য তাকে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। অনেকেই বলেন, অভদ্রতার জবাব দিতে যে নিজের মান নামাতে হয় না, সেটাই বুঝিয়ে দিয়েছেন স্বরা। ‘মান’ বলতে আসলে কাকে বোঝায় সেটাও স্পষ্ট করে দিয়েছেন। এদিকে, চূড়ান্ত সমালোচনার শিকার হন কঙ্গনা।

একজন অভিনেত্রী হয়ে সহকর্মীকে এভাবে প্রকাশ্যে আক্রমণ করার সমালোচনা করে নেটিজেনরা লেখেন, মান নিয়ে প্রশ্ন তুলে আদতে নিজেই নিম্নমানের পরিচয় দিয়েছেন কঙ্গনা। মজা করতে গিয়ে উচিত সাজা পেয়েছেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর