৬ মার্চ, ২০২১ ১০:৫০

শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিংয়ে ক্ষুব্ধ রোশান

অনলাইন ডেস্ক

শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিংয়ে ক্ষুব্ধ রোশান

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশান সিং। ফাইল ছবি

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বিতর্ক, ইদানীং এই দুই প্রায় সমার্থক। এবার অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত, ওঠাপড়াকে মিলিয়ে দেওয়া হয়েছে তার রাজনৈতিক পদক্ষেপের সঙ্গে। তাই স্ত্রীর জন্য আবার আওয়াজ তুললেন রোশান সিং। নেটমাধ্যমে শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিংয়ের কড়া জবাব দিলেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

এক শিক্ষিকার মন্তব্য নিয়ে প্রশ্ন তুললেন শ্রাবন্তীর স্বামী। এক দিকে সেই নাী বিচ্ছেদপ্রাপ্ত নারীদের সমর্থনে একটি পোস্ট করেছিলেন যার সারমর্ম, বিবাহবিচ্ছেদ হওয়া মানেই যে একজন নারী জীবনে ব্যর্থ, তেমনটা ভেবে নেওয়া ভুল। অন্য দিকে, বিজেপিতে যোগদানের পর শ্রাবন্তীর ‘মোদিকে খুব ভালো লাগে’ মন্তব্য নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য শেয়ার করেন তিনি।

ওই নারীর পোস্ট করা এই দুই বিপরীতমুখী পোস্ট পাশাপাশি রেখে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন রোশান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘এই নারীর মতো এখনও অনেক ভুয়া নারীবাদী আছেন। একদিকে উনি একজন নারীর সিদ্ধান্তের প্রশংসা করছেন, অন্যদিকে একজন নারীকে অসম্মান করছেন। ওর মা-বাবা ওকে খুব খারাপ শিক্ষা দিয়েছেন। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ, আমার মা-বাবা ওর মা-বাবার মতো নন’। 

তবে এই প্রথম নয়, এর আগেও নাম না করে স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রোশান। শ্রাবন্তী গেরুয়া শিবিরে নাম লেখানোর পর লাইভে এসে অযথা ট্রোলিং বন্ধ করার অনুরোধ রেখেছিলেন তিনি। অতীতে যদিও নেটমাধ্যমে একে অপরকে নানা সময় পরোক্ষভাবে কটাক্ষ করেছেন এই তারকা দম্পতি। তবে এখন রোশানের গলায় নরম সুর।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর