শিরোনাম
প্রকাশ : ১০ মার্চ, ২০২১ ১৮:২৭
আপডেট : ১০ মার্চ, ২০২১ ২০:১৪
প্রিন্ট করুন printer

যে কারণে গোপনে ছবির কাজ শেষ করেছেন হিরো আলম

অনলাইন ডেস্ক

যে কারণে গোপনে ছবির কাজ শেষ করেছেন হিরো আলম

হিরো আলম গোপনে নতুন ছবির কাজ শেষ করেছেন। ছবির নাম ‘টোকাই’। ছবির মূল অভিনেতা হিরো নিজেই। ছবিটি প্রযোজনাও করছেন তিনি। এর আগে ‘সাহসী হিরো আলম’ নামে একটি ছবি প্রযোজনা করেছিলেন তিনি। গত জানুয়ারি মাসে ‘টোকাই’ ছবির শুটিং শুরু করেন হিরো আলম। শুটিং শেষ, এখন চলছে শুটিং পরবর্তী কাজ। কিছু গানের রেকর্ডিংয়ের কাজও শেষ।

‘টোকাই’ ছবিটি ঈদে মুক্তি দেওয়ার চেষ্টা করছেন আলম। একটি হল পাওয়া গেলেও ছবিটি মুক্তি দিতে চান হিরো আলম। 
গোপনে শুটিং করার বিষয়ে গণমাধ্যমকে হিরো আলম জানান, আমি কিছু করতে গেলেই মানুষ আমার পিছে লাগে। অনেকেই আমার সব কাজে বাধা দিয়ে পণ্ড করে দিতে চায়। সেই সুযোগ না দিতেই লুকিয়ে শুটিং করেছি। কারণ, আমার সঙ্গে এমনও হয়েছে, আমি যাদের নিয়ে কাজ করার ঘোষণা দিই, তাদের ফোনে কাজ করতে নিষেধ করা হয়। আমার সঙ্গে কাজ করলে নাকি তাদের কাজ ও মানসম্মান কমে যাবে। মিডিয়ায় আমার শত্রুর অভাব নেই। সে কারণে কাউকেই কিছু না জানিয়ে শুটিং শেষ করলাম। আমার ছবিতে কাজী হায়াত অভিনয় করেছেন। তিনি আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। অভিনয় ভালো করার চেষ্টা করেছি। 

হিরোর নতুন ছবিতে একটি গান করেছেন মনির খান। একটি গানে হিরো আলম নিজেই কণ্ঠ দিয়েছেন। বাবুল রেজার পরিচালনায় ছবিতে আরও অভিনয় করেছেন, রেহানা জলি, রীনা খান, দুলালী, ড্যানি রাজ, মেহেদি, ইরা শিকদার, রিয়া চৌধুরী প্রমুখ। কাহিনি লিখেছেন এ আর মুকুল নেত্রবাদী।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর