শিরোনাম
প্রকাশ : ২ মে, ২০২১ ০৩:১০
প্রিন্ট করুন printer

করোনাকালে জরুরি সেবা দিতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন দক্ষিণী অভিনেতা অর্জুন

অনলাইন ডেস্ক

করোনাকালে জরুরি সেবা দিতে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন দক্ষিণী অভিনেতা অর্জুন

করোনাভাইরাস মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। কয়েকদিন ধরে দেশটিতে দৈনিক লাখের বেশি করোনা সংক্রমণ শনাক্ত হচ্ছে। এ পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে দেশটি। ফলে মানুষের জন্য কাজ করতে পথে নেমেছেন শোবিজ তারকারা। অক্সিজেন থেকে শুরু করে খাবার সরবরাহ করছেন তারা।

গ্ল্যামার জগৎ ছেড়ে মানুষের সেবা করার জন্য এবার অ্যাম্বুলেন্সের স্টিয়ারিং ধরলেন দক্ষিণী অভিনেতা অর্জুন গোড়া। সুখের জীবন ছেড়ে যোগ দিয়েছেন করোনা যোদ্ধা হিসেবে। কারো অ্যাম্বুলেন্স প্রয়োজন হলে খবর পাওয়া মাত্র ছুটে যাচ্ছেন তিনি। অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দেয়া থেকে শুরু করে মৃত ব্যক্তির শেষকৃত্যও করছেন তিনি। 

শুক্রবার (৩০ এপ্রিল) নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অর্জুন। তাতে পিপিই পরে অ্যাম্বুলেন্সে সামনে দাঁড়ানো অবস্থায় দেখা যাচ্ছে তাকে। ক্যাপশন থেকে জানা গেছে, কর্ণাটকের মানুষের জন্য কাজ করার প্রতিজ্ঞা করেছেন তিনি। এটি করে বেশ আনন্দবোধ করছেন অর্জুন। তার আগে প্রয়োজনীয় ট্রেনিংও নিয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অর্জুন বলেন, ধর্ম, বর্ণ, জাতপাত নয়, যার দরকার তার পাশে দাঁড়ানোটাই এখন কর্তব্য। আপাতত কর্ণাটকে সেবা দিলেও প্রয়োজনে বাইরে যেতেও রাজি। অক্সিজেন পৌঁছানোর কাজের জন্য প্রস্তুত আছি।

করোনা-ভয়কে দূরে সরিয়ে রেখে যথাসম্ভব ট্রেনিং এবং বিধিনিষেধ মেনেই তিনি এইব কাজ করতে মাঠে নেমেছেন। সাথে করোনার সব প্রটোকল মেনে চলছেন। অভিনেতা অর্জুন এই কঠিন পরিস্থিতিতে যেভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন সেই ঘটনা যেন সিনেমার গল্পকেও হার মানিয়ে দেয় । তার উদ্যোগে বহু মানুষ বেশ খুশি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর