২১ নভেম্বর, ২০২১ ২৩:২১

অস্ত্রোপচারের পর যেভাবে বদলে গেলেন সুস্মিতা সেন

অনলাইন ডেস্ক

অস্ত্রোপচারের পর যেভাবে বদলে গেলেন সুস্মিতা সেন

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন একটা দীর্ঘ সময় কাজ করার পর বিরতি নিয়েছিলেন অভিনয় থেকে। ওয়েব সিরিজ ‘আরিয়া’ দিয়ে দুর্দান্তভাবে ফিরে এসেছেন সুস্মিতা। ৪৫ পেরিয়েও এখনো নিজের লাবণ্য ধরে রেখেছেন তিনি। যদিও তার কাছে বয়স শুধু একটা সংখ্যা মাত্র। 

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন ‘মে হো না’খ্যাত এই অভিনেত্রী। দিন কয়েক আগেই তার শারীরে অস্ত্রোপচার হয়েছে। তবে ভয়ের কিছু নেই, সুস্থ হয়ে ওঠেছেন তিনি। আপাতত স্থিতিশীল থাকলেও পুরোপুরি সুস্থ হতে অনেকটাই সময় লাগছে সুস্মিতার।

অস্ত্রোপচারের সঙ্গে নিজের লুকও বদলে ফেলেছেন এই তারকা। নতুন লুকের ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কাঁধ পর্যন্ত ছোট চুল। চোখে কালো রঙের বড় সানগ্লাস। পরনে জ্যাকেট নিয়ে একটি ভিডিও করেছেন এই অভিনেত্রী।  

ভিডিওতে সুস্মিতা বলেন, ‘আমার ৪৬তম জন্মদিন নতুনের সূচনা করে দিল। আরও অনেক কিছুর অপেক্ষায় রয়েছি। কারণ বেঁচে থাকাই সবচেয়ে বড় উপহার। ১৬ নভেম্বর একটা অস্ত্রোপচার হয়েছে, সেটা সফল। আপনাদের প্রত্যেকের শুভকামনায় আমি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠছি। ’

এদিকে, সুস্মিতা অভিনীত জনপ্রিয় সিরিজ ‘আরিয়া ২’-এর শুটিং সম্পন্ন হয়েছে। এবার শুধুমাত্র মুক্তির অপেক্ষা। ২০২০ সালের এই ওয়েব সিরিজটি দিয়ে দারুণ সাড়া ফেলেন সুস্মিতা সেন।  

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর