২৮ জানুয়ারি, ২০২২ ১৬:৪০

হিরো আলমকে দেখে উৎসুক জনতার কাণ্ড

অনলাইন প্রতিবেদক

হিরো আলমকে দেখে উৎসুক জনতার কাণ্ড

হিরো আলমকে দেখে উৎসুক জনতার কাণ্ড। ছবি : ফেসবুক থেকে সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে। শুক্রবার সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এ নির্বাচন শুরু হয়। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

নির্বাচন উপলক্ষে সকাল থেকেই তারকাদের মিলনমেলায় পরিণত এফডিসি। এই নির্বাচন ঘিরে এফডিসির মূল ফটকের বাইরে দেখা দেয় উৎসুক জনতার ভিড়।

প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের একনজর দেখতে তাদের এই ভিড়। তবে হিরো আলমকে দেখে জনতার মাঝে ভিন্ন আমেজের দেখা মেলে। আলোচিত এই অভিনেতা বেলা সাড়ে ১১টায় এফডিসি গেটের সামনে গেলে, অসংখ্য মানুষ দৌড়ে আসেন।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, ভক্তরা বলছেন, ‘ওই যে হিরো আলম’। এ কথা বলার সঙ্গে সঙ্গে হিরো আলমকে ঘিরে ভিড় জমে যায়। হিরো আলমের সঙ্গে সেলফি তুলতে প্রতিযোগিতা শুরু হয় তাদের। এ সময় এই হিরোকে নিরাপদে সরিয়ে নিতে লাঠিচার্জ করেন পুলিশ সদস্যরা।

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য না হয়েও গত কয়েকদিন ধরে এফডিসিতে যাচ্ছেন হিরো আলম। নিজে ভোটার না হলেও আজ ভোটগ্রহণ কেমন হচ্ছে তা দেখতে গিয়েছিলেন। তিনি এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে সমর্থন দিচ্ছেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর