২৯ জানুয়ারি, ২০২২ ২০:১৬

মিশা ভাইয়ের জন্য খুবই মন খারাপ আমার : জায়েদ খান

অনলাইন ডেস্ক

মিশা ভাইয়ের জন্য খুবই মন খারাপ আমার : জায়েদ খান

ফাইল ছবি

চিত্রনায়িকা নিপুণ আক্তারের আপিলের পর ভোট পুনর্গণনায়ও জিতলেন জায়েদ খান। আজ শনিবার সন্ধ্যায় সাধারণ সম্পাদক পদের ভোট পুনর্গণনা করে এই ঘোষণা দেন আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। এ নিয়ে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত জায়েদ খান, তবে তিনি জয়ী হয়েও জয় উদযাপন করছেন না। 

এর আগে, আজ শনিবার সন্ধ্যায় নবনির্বাচিত এই সাধারণ সম্পাদক এফডিসিতে গণমাধ্যমকে বলেন, ‘আমি জয়ী হলেও জয় উদযাপন করতে পারছি না। আমার সভাপতি মিশা সওদাগর ভাই পরাজিত হয়েছেন। ওনার জন্য আমার মন খারাপ। কারণ আমরা বিগত চার বছর স্বামী- স্ত্রীর মতো ছিলাম।’

জায়েদ খান বলেন, ‘মিশা সওদাগরের সঙ্গে আমার চার বছরের যাত্রা। এই চার বছর মিশা ভাই আর আমি স্বামী স্ত্রীর মতো ছিলাম। আমার আর তার মধ্য দারুণ বোঝাপড়া। আমরা একে অপরের কাজের পাল্‌সটা বুঝতে পারি। তার জন্য খুবই মন খারাপ আমার।’

এদিকে, নিপুণের আপিলের পর ভোট পুনর্গণনার আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান বলেন, নির্বাচন কমিশনের ফল সঠিক আছে। নিপুণের ১৪ ও জায়েদের ১২টি ভোট অকার্যকর হয়েছে। মোট ২৬টি। আর এগুলো হয়েছে ভোটারদের ভুলে। পুনরায় গণনার সময় নিপুণ উপস্থিত ছিলেন। তিনি এতে সন্তুষ্ট।
 
জানা যায়, ভোট পুনর্গণনার সময় আপিল বিভাগের সঙ্গে আরো উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ আক্তার, জায়েদ খান ও জয় চৌধুরী। এর আগে, বিকেলে এফডিসিতে সাংবাদিকদের নিপুণ অভিযোগ করেন- তাকে অসহযোগিতা করা হয়েছে। আমার ১৬টি ভোট নষ্ট হয়েছে কীভাবে?

বিডি-প্রতিদিন/এএস

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর