১০ আগস্ট, ২০২২ ১০:১৬

জি মিউজিকে রাজুব ভৌমিকের গান ‘চুপকে চুপকে’

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

জি মিউজিকে রাজুব ভৌমিকের গান ‘চুপকে চুপকে’

গীতিকার রাজুব ভৌমিক ও প্লেব্যাক সিঙ্গার অন্তরা মিত্র

ভারতের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার অন্তরা মিত্রের কণ্ঠে এবার শোনা যাবে নিউইয়র্কে প্রবাসী লেখক-সাংবাদিক-কবি রাজুব ভৌমিকের লেখা হিন্দি গান “চুপকে চুপকে”। গানটিং রেকর্ডিং গত বছর মুম্বাইতে সম্পন্ন হয়। এই গানের সঙ্গীত পরিচালনা করেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক  শুভম সুন্দরম। 

জনপ্রিয় হিন্দী গান গেরুয়ার শিল্পী অন্তরা মিত্র বলেন, “চুপকে চুপকে বেশ সুন্দর একটি গান। খুব আনন্দের সাথে আমি গানটি গেয়েছি। আশা করি গানটি আপনাদেরও ভাল লাগবে।” 

গানটির গীতিকার রাজুব ভৌমিক বলেন, “এটি আমার লেখা প্রথম হিন্দি গান। জীবনে কোনদিন হিন্দি গান লিখবো তা কখনো চিন্তাও করিনি। হঠাৎ একদিন শুভম দাদার অনুরোধে গানটি লিখে ফেলি। গানটি শুনে শ্রোতাদের ভালো লাগলে আমার পরিশ্রম সার্থক হবে।” 

সম্প্রতি এই গানের মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে নিউইর্য়ক সিটির ব্রুকলিন, কুইন্স, এবং ম্যানহাটানসহ বেশ কয়েকটি স্থানে। মিউজিক ভিডিওতে মুখ্য তিনটি চরিত্রে অভিনয় করেছেন আমেরিকান মডেল জুলিয়া লারক, ডেনিয়েল ডুক ও গীতিকার রাজুব ভৌমিক নিজেও। মিউজিক ভিডিও পরিচালনা করেন জন ওয়াল্ডম্যান। আগামী সপ্তাহে গানটি জি মিউজিকের প্রধান ইউটিউব চ্যানেলে রিলিজ হবে। 

 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর