২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫০

প্রসেনজিতের বাসায় ঢাকার তারকারা

অনলাইন ডেস্ক

প্রসেনজিতের বাসায় ঢাকার তারকারা

টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের বাসায় দাওয়াত খেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় কয়েকজন তারকা। এ তালিকায় ছিলেন চঞ্চল চৌধুরী, বিজরী বরকতুল্লাহ, শাহনাজ খুশি, ইন্তেখাব দিনার, নির্মাতা সৈয়দ শাউকী, বৃন্দাবন দাস। 

প্রসেনজিতের সঙ্গে নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‌‘সবার সঙ্গে ছবি তোলা শেষে আমাকে বললেন, “চল বাবু….’ মনের মানুষ’ এ আমরা যেমন করে গানের সাথে নাচতাম, সেরকম একটা ছবি তুলি’ ইনিই বুম্বাদা…প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’।

বিজরী লিখেছেন, একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ হলাম। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য। চমৎকার সময় আমরা কাটিয়েছি তার বাড়িতে। দারুণ সময় কাটালাম আমরা। চঞ্চল চৌধুরী তোমাকে ধন্যবাদ এই উদ্যোগটি নেওয়ার জন্য’।

শাহনাজ খুশি লিখেছেন, ‘একেকজনের পছন্দ একেক রকম। অভিনেতা হিসেবে প্রসেনজিৎ চ্যাটার্জি কেমন, সে বিচার দীর্ঘদিন ধরে মানুষ করেছে, করছে, ভবিষ্যতে আরও করবে! কিন্তু শিল্পের মানুষকে কীভাবে সম্মান দেখাতে হয় তা সত্যি ওনার কাছে শেখার আছে! বাসায় নিমন্ত্রণ করা, অঢেল সময়/গল্প এবং ডিনারসহ আন্তরিক আপ্যায়ন মনোমুগ্ধকর। বাংলাদেশের শিল্পীদের কাজের প্রতি ওনার এ সম্মান সত্যিই আমাদের অনেক শিক্ষা দেয়। আপাদমস্তক শিল্পীত এ শিল্পীর প্রতি সম্মান জানাই এবং তার দীর্ঘায়ু কামনা করি। পুরো বিষয়টি যার কারণে সম্ভব হয়েছে, তিনি চঞ্চল চৌধুরী। ‘মনের মানুষ’ সিনেমার পর থেকে চঞ্চলের সঙ্গে ওনার প্রীতির সম্পর্ক, যেন ঘরের ছেলে। অশেষ ধন্যবাদ বন্ধু, পুরো ঘটনার অনুঘটক হবার জন্য’।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর