১ অক্টোবর, ২০২২ ১০:০৮

বিগ বসে তারকা-প্রতিযোগীদের কেন অপছন্দ করেন সালমান খান?

অনলাইন ডেস্ক

বিগ বসে তারকা-প্রতিযোগীদের কেন অপছন্দ করেন সালমান খান?

সালমান খান

অপেক্ষার প্রহর শেষ। আজ ১ অক্টোবর আসতে চলেছে ‘বিগ বস ১৬’। সম্প্রতি মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে জমকালো রিয়্যালিটি শো-এর প্রচার করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন সঞ্চালক সালমান খান নিজে। 

‘বিগ বস ১৬’-এর নিয়মকানুন নিয়ে কথা বলার পাশাপাশি প্রথম প্রতিযোগী ‘তাজিক’ গায়ক আব্দু রোজিকের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেন তিনিই।

‘দাবাং’ অভিনেতার অবশ্য এ নিয়ে নিজস্ব মতামতও ছিল। তিনি জানান, রিয়্যালিটি শো-এ তারকা প্রতিযোগীদের দেখতে মোটেও ভাল লাগে না তার।

৫৬ বছরের অভিনেতা বলে ওঠেন, “আমার ভীষণ রাগ ধরে, যখন দেখি মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন প্রতিযোগীরা। দর্শক তো কেবল সেটুকুই দেখেন যেটুকু আমরা দেখাই। কিন্তু এক ঘণ্টার শো-তে কত কিছুই যে কাটছাঁট করতে হয় সম্পাদনায়! মাঝে মাঝে সত্যিই বিরক্ত লাগে যখন তারকাদের রোয়াব সামলাতে হয় আমাকেই। সেগুলো তো সম্প্রচারিত হবে না!”

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল নতুন ‘বিগ বস’-এর জন্য সালমানের পারিশ্রমিকের অংক শুনে। তিনি নাকি হেঁকেছিলেন ১০০০ কোটি রুপি! যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অংকটা যে আগের চেয়ে তিন গুণ বেশি! নতুন শো-এর দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক নিজেই।

যদিও মুম্বাইয়ে অনুষ্ঠানের দিন সেসব নিয়েও মুখ খুললেন সালমান। রসিকতা করে বলেন, “সঞ্চালনার জন্য যে হাজার কোটি রুপি আমি এই বছর পাব বলে গুজব উঠেছে তা আমি ফেরত দিতে চলেছি। আমি যে রুপি কখনও হাতেই পাইনি, সেই রুপিই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে।”

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর