৩০ অক্টোবর, ২০২২ ১২:৩৬

পুনমের হাত ধরে রাহুল গান্ধীর হাঁটা, সমালোচনার শিকার অভিনেত্রী

অনলাইন ডেস্ক

পুনমের হাত ধরে রাহুল গান্ধীর হাঁটা, সমালোচনার শিকার অভিনেত্রী

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  ‘ভারত জোড়ো যাত্রা’র সেই ছবিতে রাহুল গান্ধীকে অভিনেত্রী পুনম কৌরের হাত ধরে থাকতে দেখা যায়। এরপরই এই ছবি নিয়ে সমালোচনা শুরু হয়েছে। 

এই নিয়ে শেষ পর্যন্ত মুখ খুললেন পুনম। তিনি দাবি করলেন, তিনি পড়ে যাচ্ছিলেন, তাই তাকে ধরতে রাহুল গান্ধী তার হাত ধরেছিলেন। এই নিয়ে ট্রোল করা ব্যক্তিদের একহাত নেন তিনি। 

রাহুল গান্ধী এবং পুনম কৌরের ছবি টুইটারে পোস্ট করে বিজেপি নেত্রী প্রীতি গান্ধী লেখেন, ‘(রাহুল গান্ধী) নিজের প্রপিতামহের দেখানো পথেই হাঁটছেন।’ এর জবাবে পুনম বলেন, ‘এই মন্তব্য একেবারেই অবমাননাকর। মনে রাখবেন, প্রধানমন্ত্রী নারীশক্তির কথা বলেছিলেন।’ 

পুনম দাবি করেন, তিনি পিছলে পড়ে যাচ্ছিলেন। সেই সময় তাকে বাঁচাতেই রাহুল গান্ধী তার হাত ধরেন। 

উল্লেখ্য, পুনম কৌরের জন্ম হায়দরাবাদে। ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন। বহু তেলুগু, তামিল এবং কন্নড় সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

এদিকে ঘটনার পরিপ্রেক্ষিতে কংগ্রেস নেতা জয়রাম রমেশ বিজেপি নেত্রী প্রীতিকে ‘অসুস্থ মানসিকতা’র বলে মন্তব্য করেন। প্রীতির উদ্দেশে কংগ্রেসের পবন খেরা বলেন, ‘আপনার চিকিৎসা দরকার, আপনার মানসিক অবস্থা আপনার পরিবার এবং বন্ধুর জন্য ক্ষতিকর হতে পারে।’ কংগ্রেসের মুখপাত্র সুপ্রিয়া শ্রীনাতে প্রীতি টুইট করে লেখেন, ‘দেশকে একত্রিত করার জন্যই রাহুল তার প্রপিতামহকে অনুসরণ করছেন।’

সূত্র : হিন্দুস্তান টাইমস
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর