২৭ জানুয়ারি, ২০২৩ ০৩:৫১

ফের বিতর্কে পুনম পাণ্ডে

অনলাইন ডেস্ক

ফের বিতর্কে পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে। ফাইল ছবি

ভারতের প্রজাতন্ত্র দিবসে নতুন রূপে ধরা দিলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। জানালায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গেল তাকে। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন পুনম। আর তাতেই বিতর্কে জড়িয়ে পড়েন তিনি!

ছবিতে দেখা যাচ্ছে, তার পরনে ছেঁড়া জিনস, সঙ্গে টি-শার্ট। আর সেই টি-শার্টেই চমক। সেটা যে জাতীয় পতাকা! কাঁধের কাছে গেরুয়া। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নিচে সবুজ।

এদিকে সেই ছবি দেখেই বিতর্কের ঝড়। পোশাক হিসেবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সে কথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই। মন্তব্য ভেসে এল, ‘প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!’

কেউ বলেছেন, সংবিধানের নিয়মভঙ্গ করছেন উনি, ধিক্কার! আবার কেউ সতর্ক করে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন।

বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে-উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা। মধ্যরাতেও তার লাইভে জড়ো হন হাজার হাজার অনুরাগী। তার এমন কর্মকাণ্ডে বিভিন্ন সময় তিনি পড়ে যান বিতর্কে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর