শিরোনাম
৭ মার্চ, ২০২৩ ১৬:২৮

পর্দা নামলো ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনের

প্রেস বিজ্ঞপ্তি

পর্দা নামলো ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনের

আমেরিকান স্টাইলিং এক্সপার্টদের দ্বারা রেকমেন্ডেড পুরুষের গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স, তানজিন তিশার ভক্তদের অংশগ্রহণের মাধ্যমে ‘ইম্প্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনটি সফলভাবে শেষ করেছে। ২ হাজার ৪২৩ জন অংশগ্রহণকারীর মধ্য থেকে তানজিন তিশা একজনকে বেছে নিয়েছেন, যিনি আমেরিকান স্টাইল দিয়ে তাকে সবচেয়ে বেশি ইমপ্রেস করেছেন। বিজয়ীর নাম তৌহিদুল ইসলাম অর্ণব।

নিজেকে ইম্প্রেস করার আহ্বান জানিয়ে ফেসবুকে তানজিন তিশার শেয়ার করা একটি ভিডিও বার্তার মধ্য দিয়ে গত জুলাই মাসে ক্যাম্পেইনটি শুরু হয়। তানজিন তিশার করা শর্ট লিস্টে জায়গা করে নিতে অংশগ্রহণকারীরা #ImpressTanjinTisha #StudioX and #AmericanStyle হ্যাশট্যাগগুলো ব্যবহার করে পারফেক্ট আমেরিকান স্টাইলে নিজেদের ছবি ফেসবুকে শেয়ার করে।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ৩০ জন স্টাইলিশ পার্টিসিপেন্টকে বেছে নেওয়া হয়, যারা সম্প্রতি অনুষ্ঠিত গালা রাউন্ডে তানজিন তিশাকে সরাসরি ইম্প্রেস করার সুযোগ পান। গালা রাউন্ডে অংশগ্রহণের জন্য পার্টিসিপেন্টদের চূড়ান্ত প্রস্তুতির অংশ হিসেবে গত ৪ নভেম্বর সিক্স সিজন’স হোটেলে স্টুডিও এক্স একটি গ্রুমিং সেশন আয়োজন করে। সেশনটি পরিচালনা করেন প্রখ্যাত ফ্যাশন অ্যান্ড স্টাইলিং ডিরেক্টর মাহমুদুল হাসান মুকুল। গালা রাউন্ডের অংশগ্রহণকারীদের বাছাই করেন তিশা নিজেই।

গত ৫ নভেম্বর গালা রাউন্ড অনুষ্ঠিত হয়, যেখানে প্রতিযোগীরা আমেরিকান স্টাইলের মাধ্যমে তিশাকে ইম্প্রেস করার সুযোগ পান। প্রত্যেক প্রতিযোগী নিজস্ব স্টাইলে ভিন্ন ভিন্ন পারফরম্যান্সে তিশাকে ইম্প্রেস করার চেষ্টা করে। সবশেষে তিশা চূড়ান্ত বিজয়ী হিসেবে তৌহিদুল ইসলাম অর্ণবের নাম ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর