২১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৬:৩৫

মার্চে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা-পরিণীতির বোন মীরা

অনলাইন ডেস্ক

মার্চে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা-পরিণীতির বোন মীরা

ফাইল ছবি

নিক জোনাসকে বিয়ে করে সংসারী হয়েছেন জনপ্রিয় বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। তার কাজিন পরিণীতি চোপড়াও বছর খানেক আগে বিয়ে করেছেন আপনেতা রাঘব চাড্ডাকে। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা ও পরিণীতির আরেক কাজিন মীরা চোপড়া।

সূত্র জানাচ্ছে, মার্চের ১১-১২ তারিখেই হবে বিয়ের অনুষ্ঠান। তিন বছর ধরে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে রয়েছেন মীরা। তার সঙ্গেই ঠিক হয়েছে বিয়ে। বিয়ের আসর বসবে মুম্বাইয়ে, জানা গেছে এমনটাই। ইতিমধ্যেই জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি।

প্রিয়াঙ্কা অথবা পরিণীতির মতো সেভাবে বলিউডে নিজের রাজত্ব কায়েম করতে পারেননি মীরা। ‘১৯২০ লন্ডন’, ‘গ্যাং অব গোস্ট’সহ বেশ কিছু ছবিতে তাকে দেখা গেলেও মনে রাখার মতো কাজ, এখনও হয়নি বললেই চলে। মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে নিজের বোনদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন মীরা।

তিনি জানিয়েছিলেন, কর্মক্ষেত্রে বাকি দুই জনের থেকে কোনও সাহায্য তিনি পাননি। এখানেই না থেমে তিনি আরও বলেছিলেন, বোনেদের মধ্যেকার বন্ধনটা কোথাও হারিয়ে গেছে। মীরা জানিয়েছিলেন, প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে তার সম্পর্ক মোটামুটি ভাল হলেও বহুযুগ হয়ে গেছে, তিনি কথা বলেন না পরিণীতির সঙ্গে। এমনকি দুই পরিবারের মধ্যেও নেই কোনও যোগাযোগ, জানিয়েছিলেন এমনটাই।

পরিণীতির বাগদানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। বিয়েতে যদিও আসেননি। মীরার বিয়েতে তিনি আসেন কিনা এখন সেটাই দেখার।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর