২৪ মে, ২০২৪ ১০:৪৫

যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস

অনলাইন ডেস্ক

যে কারণে বিয়ে করতে চান না, জানালেন প্রভাস

বাহুবলী ছবির দুই সহঅভিনেত্রীর সঙ্গে প্রভাস

তারকাদের ব্যক্তিগত জীবন দিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। তাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ আর সন্তান ঘিরে চলতে থাকে নানান গুঞ্জন। সম্প্রতি গুঞ্জন উঠেছিল দক্ষিণী সুপারস্টার প্রভাসের বিয়ের। তবে সে গুঞ্জনে মুখ খুলেছেন অভিনেতা। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন বলছে অভিনেতা নিজেই জানিয়েছেন চল্লিশ বসন্ত পার করেও তিনি এখনো সিঙ্গেল আছেন। বিয়ে না করার কারণও জানিয়েছেন তিনি।

প্রভাস জানান, ‘আমি খুব শিগগিরই বিয়ে করছি না। আমার নারী ভক্তদের মন ভাঙতে চাই না।’ তবে তাতেও জল্পনা মেটেনি অনুরাগীদের। এর আগে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী আনুশকার সঙ্গে নাম জড়ায় তার। শোনা যায়, অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্কেও ছিলেন তিনি। যদিও, আনুশকা বা প্রভাস কেউই এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

শুধু আনুশকা শেঠি নয়, অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গেও প্রভাসের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এমনকি কৃতির সঙ্গে বিয়ের গুঞ্জনও ছড়িয়েছিল। কিন্তু নেটিজেনরা এখন মনে করছেন, সেই গুঞ্জন হয়তো ‘আদিপুরুষ’ সিনেমার প্রচারের জন্যই ছিল। ‘আদিপুরুষ’ সিনেমায় রামের চরিত্রে অভিনয় করেছিলেন প্রভাস। সীতার চরিত্রে ছিলেন কৃতি। এটির শুটিং চলার সময়েই দু’জনের সম্পর্কের কথা ছড়ায়।

যদিও প্রভাসের সঙ্গে সবচেয়ে বেশি গুঞ্জন হয়েছে দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠিকে নিয়ে। তাদের বিয়ে নিয়েও নানা রকম কথা চাউর হয়েছে বিভিন্ন সময়।তবে শেষ পর্যন্ত তার কিছুই হয়নি। উল্লেখ্য, প্রভাস এখন ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৭ জুন। এই সিনেমায় প্রভাস ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসন, দীপিকা পাডুকোন, দিশা পটানি।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর