শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ অক্টোবর, ২০২০ ২৩:৪৬

শুরু হয়েছে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান

ঢাকা ও নোয়াখালীতে গ্রেফতার ১৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীসহ সারা দেশে কিশোর গ্যাংবিরোধী অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গতকাল ঢাকা ও নোয়াখালী থেকে র‌্যাব ও পুলিশ কিশোর গ্যাংয়ের ১৪ জন সদস্যকে গ্রেফতার করেছে। সংশ্লিষ্টরা বলছেন, গ্রেফতার কিশোররা মাদক, ছিনতাই, মারামারি, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত ছিল। যুবসমাজকে রক্ষা করতে এবং সমাজের অস্থিরতা রুখতে অভিযান অব্যাহত থাকবে।

রাজধানীর শেরেবাংলা নগর এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাত সাড়ে ১১টার দিকে শেরেবাংলা নগরের ৬০ ফুট রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কিশোররা হলো মো. সাগর ওরফে রোমান, মো. হাতেম আলী, মুক্তারুজ্জামান, মো. রাকিব সিকদার, মো. আলামিন হোসেন, মো. হৃদয় ও মো. জীবন। এ সময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা, দুটি ছুরি ও পাঁচটি মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বাংলাদেশ প্রতিদিনকে জানান, কিশোর গ্যাং পারভেজ গ্রুপের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে আশপাশের থানায় অভিযোগ ছিল। গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে শেরেবাংলা নগরের বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় চুরি, ছিনতাই, মারামারি, ইভ টিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল এই গ্রুপের সদস্যরা। নোয়াখালীর এখলাসপুরে আটক : আমাদের নোয়াখালী প্রতিনিধি জানান, নোয়াখালীর বেগমগঞ্জের এখলাসপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে রবিবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে সুমন, সম্রাট, হৃদয় ও তুফান বাহিনীর সাত সদস্যকে আটক করেছে পুলিশ। কিশোর গ্যাংয়ের সাত সদস্য হলো নাসরুল্লাহ নেহাল, মোরশেদ আলম বাবু, জহির, ইমাম উদ্দিন সাব্বির, তানজিদ মেহরাজ, জাবেদ ও দাইমুল ইসলাম। আটকদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর