শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা

অটোরিকশার ওপর উঠে গেল ট্রাক, নিহত ৪

জামালপুর প্রতিনিধি

অটোরিকশার ওপর উঠে গেল ট্রাক, নিহত ৪

জামালপুর সদরে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

গতকাল দুপুরে সদর উপজেলার রানাগাছা উত্তরপাড়ায় জামালপুর-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর সদরের ইটাইল কান্দাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে সোলায়মান (৫৫), সদর আলীর ছেলে আবদুল মজিদ (৪৮), ফয়েজ উদ্দিনের ছেলে শাহেদ আলী (৫৮) এবং সোবহানের ছেলে অটোরিকশাচালক জয়নাল আবেদীন (৪২)। আহতরা হলেন- আবু হানিফ (৫০), শফিকুল (৫৫), খলিল (৬০), আবুল করিম (৪৫) ও সুরুজ আলী (৫০)। আহতদের ময়মনসিংহ   মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, দুপুরে জামালপুর থেকে ময়মনসিংহগামী একটি ট্রাকের সঙ্গে সদরের ইটাইল থেকে শ্রীপুরগামী একটি অটোরিকশার সংঘর্ষ হয়। দুর্ঘটনাস্থল থেকে অটোরিকশার চালকসহ নয়জনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত সাতজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

ওসি শাহনেওয়াজ বলেন, হতাহত সবাই একটি ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে জামালপুর সদরের শ্রীপুরের একটি মাজারে যাচ্ছিলেন। ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি চুরমার হয়ে যায়।

দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়েছেন।

দুর্ঘটনায় এ হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জামালপুর সদরের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন।

সর্বশেষ খবর