শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২০

যত আয়োজন

যত আয়োজন

নারীত্বের উদযাপনে রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশ নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, আয়োজনে। দিবসটি উপলক্ষে আট দিন (১-৮ মার্চ-২০২০) পর্যন্ত অনলাইনে থাকছে ১০% মূল্যছাড়। রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকে যে কোনো পণ্য কিনলেই এই বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়া নিয়মিত আয়োজনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না, কুর্তি, ব্লাউজ, গয়না, মগ ও উপহারসামগ্রী।

টি-শার্ট উৎসব ৪ থেকে ৭ মার্চ

শাহবাগের আজিজ সুপার মার্কেটে ৪ থেকে ৭ মার্চ অনুষ্ঠিত হবে অষ্টম বাংলাদেশ টি-শার্ট উৎস। চার দিনব্যাপী এ উৎসবে অংশ নিচ্ছে আড়াই শতাধিত দেশীয় ফ্যাশন ব্র্যান্ড। উৎসবের সহযোগিতায় রয়েছে ইজি ও মুয়াদ। উৎসব উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ডগুলো একাধিক নতুন নকশার টি-শার্ট ও দেশীয় পোশাক হাজির করবে। এছাড়া উৎসবে টি-শার্ট কেনা যাবে ২০ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে। প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০টা পর্যন্ত এ উৎসব চলবে।

নারী দিবসে কে-ক্র্যাফটের সংগ্রহ

আন্তর্জাতিক নারী দিবসে কে-ক্র্যাফটের পক্ষ থেকে সব নারীকে জানাই অভিনন্দন। নারী দিবসের প্রতীক বেগুনি রং সৃজনশীলতা, প্রেরণা বিশ্বস্ততা, একনিষ্ঠতা, গৌরব, আভিজাত্য ও শক্তিকে উপস্থাপন করে। নারী দিবসকে আরও সমৃদ্ধ করার জন্য কে-ক্র্যাফটের আয়োজনে থাকছে সালোয়ার-কামিজ, শাড়ি, কুর্তি। নারী দিবসের পোশাকগুলো কে-ক্র্যাফটের আউটলেট ছাড়াও অনলাইন স্টোর Kaykraft.com  থেকে সংগ্রহ করা যাবে।

মাতৃভাষা দিবসে বাইকারদের মেলা

২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মিরপুর ১০ পরিণত হয়েছিল বাইকারদের মিলনমেলায়। ‘নিরাপত্তা মানেই এমটি’ স্লোগানকে সামনে রেখে জমকালো আয়োজনে এমটি হেলমেটের ডিস্ট্রিবিউটর রাইদা ইন্টারন্যাশনালের শো-রুম উদ্বোধনের মধ্য দিয়ে আরও একধাপ এগিয়ে গেল এমটি হেলমেটস বাংলাদেশ। উৎসবমুখর পরিবেশে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দেশের আইকন বাইকার এবং বাইকিং গ্রুপ ও কমিউনিটির এডমিনরা কেক কেটে শোরুমের উদ্বোধন করেন।


আপনার মন্তব্য