সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। স্বপরিবারে কোন অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমারও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ঘুস উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। নচেৎ শ্রীঘরে ঢুকতে হবে। অবশ্য জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। নিসন্তান দম্পত্তির কোল আলোকিত হতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগ ব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রণিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফর প্রদান করবে। পিতামাতার স্বাস্থ্য ক্রমশ ভালোর দিকে যাবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বসআপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের সাথে দীর্ঘদিনের মতানৈক্য দূর হয়ে যাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠায় ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। আজকের বিনিয়োগ বন্ধুত্ব ভ্রমণ প্রেম রোমান্স বিনোদন ইতিহাস হয়ে থাকবে। সন্তানগণ আজ্ঞাবহ যে থাকবে। তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 মনবল জনবল অর্থ বলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই  কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। যোগকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর