মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌকিকতায় প্রচুর ব্যয়ের সম্ভাবনা।

 

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দেবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হারানো পিতৃমাতৃ ধন-সম্পদ, সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নপূরণ নিশ্চিত করবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেম, রোমান্স, বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সহকর্মী ও অংশীদার পূর্ণ সহযোগিতা পাবেন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সম্ভাব বজায় রাখা শ্রেয় হবে। রাগ, জেদ, হটকারী সিদ্ধান্ত বর্জন করবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুদিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধার কর্জ ও ঋণের বোঝা নামবে। মামলা মোকদ্দমার মীমাংসা হওয়ার জোর সম্ভাবনা। শত্রু ও বিরোধী পক্ষের সব কুপরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রামাণিত হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

 

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়নের দিকে বার্ধিত হবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজ মস্তিতে কাটবে। লৌকিকতায় প্রচুর ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর