শিরোনাম
২০ অক্টোবর, ২০১৯ ১২:১২

শরীর নিয়ে কটাক্ষ, নারী সংবাদ পাঠিকার কড়া জবাব

অনলাইন ডেস্ক

শরীর নিয়ে কটাক্ষ, নারী সংবাদ পাঠিকার কড়া জবাব

ট্রেসি হিনসন

মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারী সংবাদ উপস্থাপিকাকে শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হল। তবে তিনিও কড়া জবাব দিয়েছেন এই কটাক্ষের।

মার্কিন আবহাওয়াবিদ ট্রেসি হিনসন একটি টিভি চ্যানেলে আবহাওয়া সংক্রান্ত খবর উপস্থাপন করেন। সেই বুলেটিন দেখে ম্যারি নামে এক নারী ট্রেসির শরীরের গঠন নিয়ে কটাক্ষ করেন টুইটারে। সেই সঙ্গে টিভিতে ট্রেসির খবর পড়ার ছবিও পোস্ট করেন তিনি। 

পোস্টে ট্রেসিকে কটাক্ষ করে লেখা হয়েছে,‘‘আপনি কি নিজেকে কখনও আবহাওয়ার খবর পড়ার সময় দেখেছেন? দেখে মনে হয় আপনার পেটে একটি বেল্টের বাঁধার প্রয়োজন রয়েছে। না হলে আপনার পোশাক সামনের দিকে ছোট পড়ে যাচ্ছে। বিষয়টি আমি আগেও নজর করেছি।’’

সেই টুইটার বার্তা ট্রেসির নজরে আসে। জবাব দিতেও দেরি করেননি তিনি। তিনি লিখেছেন, ‘‘হ্যাঁ আমি দেখেছি আমার খবর পড়া। আপনি পছন্দ করেন না, এই কারণে আমি আমার পেটে কোনও বেল্ট বাঁধব, এটা হতে পারে না। আমি পছন্দ করি পাস্তা, রুটি, চিজ। আমি আমার শরীর পছন্দ করি। আর সেটাই আমার কাছে সব থেকে বড় বিষয়।’’

ট্রেসির এমন জবাবের প্রশংসা করেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই ট্রেসির টুইটটি প্রায় ২৬ হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে বহু মানুষ রিটুইটও করেছেন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর