২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৪৫

বিষাক্ত কিছু ব্রিটিশ গণমাধ্যমের জন্য রাজপরিবার ছেড়েছি: প্রিন্স হ্যারি

অনলাইন ডেস্ক

বিষাক্ত কিছু ব্রিটিশ গণমাধ্যমের জন্য রাজপরিবার ছেড়েছি: প্রিন্স হ্যারি

ব্রিটিশ রাজপরিবারের জ্যেষ্ঠ সদস্য প্রিন্স হ্যারি স্বনির্ভর হওয়ার জন্য রাজপরিবারের দায়িত্ব ছেড়েছিলেন। দায়িত্ব ছেড়ে দেওয়ার এক বছর পর এবার মুখ খোলেন হ্যারি। বিষাক্ত কিছু ব্রিটিশ গণমাধ্যমের জন্য তিনি রাজপরিবারের জীবন ছেড়েছেন বলে জানান। 

যুক্তরাষ্ট্রে ‘দ্য লেট লেট শো’-এর উপস্থাপক জেমস কর্ডেনকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি এ কথা বলেছেন। হ্যারি বলেন, 'কিছু সংবাদমাধ্যম আমার মানসিক স্বাস্থ্য শেষ করে দিয়েছিল। বিষাক্ত মিডিয়ার কারণে রাজপরিবার ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছিলাম। একজন স্বামী ও বাবা যা করতেন আমিও সেই কাজটাই করেছি। সেখান থেকে আমার পরিবারকে বের করাটা জরুরি ছিল।' 

বর্তমানে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল দম্পতি যুক্তরাষ্ট্রে বাস করছেন। কিছুদিন আগেও তারা ব্রিটিশ ট্যাবলয়েডের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। কারণ মেগানকে নিয়ে অনেক বর্ণবাদী কথা বলেছে ব্রিটিশ সংবাদমাধ্যম।

সম্প্রতি মেগান একটি ট্যাবলয়েডের বিরুদ্ধে মামলায় জিতেছেন। হ্যারি জানান, 'তিনি রাজপরিবার ছাড়লেও মানুষের জন্য কাজ করে যাবেন। তিনি বলেন, আমি পদত্যাগ করিনি বরং সরে দাঁড়িয়েছি।' সাক্ষাত্কারে স্ত্রী মেগান ও ছেলে আর্চিকে নিয়েও কথা বলেন তিনি। হ্যারি দম্পতি দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে চলেছেন।

সূত্র: সিএনএন


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর