২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৪৪

দুই বাংলাদেশিকে গাড়িচাপায় হত্যা; ছেলের পর বাবাও আটক

অনলাইন ডেস্ক

দুই বাংলাদেশিকে গাড়িচাপায় হত্যা; ছেলের পর বাবাও আটক

কলকাতায় গত আগস্টে গাড়িচাপায় দুই বাংলাদেশির মৃত্যুর ঘটনার মামলায় জনপ্রিয় রেস্তোরাঁ আরসালানের মালিক আকতার পারভেজকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে কলকাতার পার্ক সার্কাসের একটি পানশালায় জুয়ার আসর থেকে আকতার পারভেজকে গ্রেপ্তার করা হয়। একই মামলায় আগেই আরসালানের মালিকের দুই ছেলে রাঘিব আরসালান ও আরসালান পারভেজ এবং মালিকের শ্যালক মহম্মদ হামজা গ্রেপ্তার হন। 

 দুর্গাপুজোর আগে কলকাতায় জুয়া বিরোধী অভিযানে নামে পুলিশ। শেক্সপিয়ার সরণি এলাকার মোট তিনটি জায়গায় অভিযান চালায় কলকাতা পুলিশ। সেখান থেকে ১০ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে আরসালান–এর মালিক পারভেজ আখতারও আছেন। একটি রেস্তোরাঁ থেকে জুয়া খেলার সময় তাকে আটক করা হয়েছে। এখন তাকে জেরা করছেন তদন্তকারীরা। ছেলের কেলেঙ্কারির পর এবার বাবার কেলেঙ্কারিতে সরগরম রাজ্য। 

ভারতে পোকার নামক জুয়া খেলা নিষিদ্ধ। গোপন সূত্রে খবর পেয়ে এদিন শহরের তিনটি জায়গায় অভিযান চালান কলকাতা পুলিশ। জুয়া খেলার অভিযোগে সেখান থেকে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। কলকাতার একটি পানশালায় জুয়ার আসর থেকে গ্রেপ্তার করা হয় আরসালান রেঁস্তোরা চেনের মালিক আখতার পারভেজকে। যথেষ্ট প্রমাণ পাওয়া গেলে জুয়া বিরোধী আইনে পারভেজ আখতারকে গ্রেপ্তার করা হতে পারে। জুয়ার আসর থেকে হাতেনাতে ধরা পড়ে যান আখতার পারভেজ–সহ মোট ১০ জন।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট রাতে বাংলাদেশ থেকে কলকাতায় বেড়াতে ও চিকিৎসা করাতে এসেছিলেন তিন বন্ধু। উঠেছিলেন কলকাতার মার্কুইস স্ট্রিটের একটি হোটেলে। ১৭ আগস্ট রাতে খাবার খেতে তারা হোটেল থেকে বের হন। খাবার খেয়ে ফেরার পথে তারা বৃষ্টিতে আটকা পড়েন। তখন আশ্রয় নেন পুলিশ কিয়স্কের নিচে। এ সময় একটি জাগুয়ার গাড়ি হঠাৎ এসে চাপা দেয় তাদের। ঘটনাস্থলেই দুজন মারা যান। আরেকজন আহত হন। নিহত দুজন হলেন কাজী মুহম্মদ মইনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম ওরফে তানিয়া (৩০)। আহত হন কাজী সফি রহমতউল্লাহ।

দুর্ঘটনার পরে দেশ ছেড়ে পালিয়েছিলেন রাঘেব। দুবাই থেকে ফেরার পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ। দুর্ঘটনার পরপর জাগুয়ারের চালক গাড়ি ফেলে পালিয়ে যান। প্রথমে ধারণা করা হয় গাড়িটি জনপ্রিয় রেস্তোরাঁ আরসালানের মালিক আকতার পারভেজের ছোট ছেলে পারভেজ আরসালান চালাচ্ছিলেন। তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি নন, গাড়িটি চালাচ্ছিলেন তার বড় ভাই রাঘিব আরসালান। পরে পুলিশ এই মামলায় রাঘিব আরসালান ও তার মামা মহম্মদ হামজাকে গ্রেফতার করে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর