শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৫৪
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০৪:৫৯

তাপস পালের মৃত্যুর পিছনে কার হাত, বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের (ভিডিও)

অনলাইন ডেস্ক

তাপস পালের মৃত্যুর পিছনে কার হাত, বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের (ভিডিও)
দিলীপ ঘোষ

তাপস পালের মৃত্যুর জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়ই! এমন বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। 

বিজেপি রাজ্য সভাপতি বলেন, “জেলে থাকতে তাপস পালকে কোনওদিন দেখতে যাননি মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তাপস পালের এই দুর্ভাগ্যজনক পরিণতির জন্য কে দায়ী? কার হাত রয়েছে এর পিছনে? মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী, তৃণমূল দায়ী।”

মমতাকে আক্রমণ করে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “তাপস পালের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জেলে থাকতে কোনওদিন দেখতে যাননি তাকে। তাপস পালের দুর্ভাগ্যজনক পরিণতি, মৃত্যুর জন্য দায়ী কে? কার হাত রয়েছে এর পিছনে? সম্পূর্ণ মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী, তৃণমূল দায়ী। সবকিছু মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় উনি (তাপস পাল) করেছেন। তৃণমূলের এক সিনিয়র নেতাকে যখন গ্রেফতার করে সিবিআই, তখন তাকে দেখতে ভুবনেশ্বরে গিয়েছিলেন মমতা। তাপস পালকে তখন মনে পড়েনি। তাপস পাল ফেঁসে গেলেন বলে ছেড়ে দেওয়া হল।”

এরপরই দিলীপ বলেন, “তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী, সাংসদ দুর্নীতিতে জড়িত। কেউ জেলে গিয়েছেন, কেউ যাবেন। দুষিত সংস্কৃতি শুরু করেছে তৃণমূল। বাংলার রাজনীতিকে কলুষিত করেছে সারদা-নারদের ঘটনা। অন্যকে দায়ী করে নিজের পাপমুক্তি করার চেষ্টা করছেন মমতা। হতাশা থেকে এসব বলেছেন তিনি।”

উল্লেখ্য, এদিন রবীন্দ্রসদনে তাপস পালকে শেষশ্রদ্ধা জানাতে গিয়ে মমতা বলেন, “তাপস পালের মৃত্যু আবার প্রমাণ করল, একটা এজেন্সির অত্যাচারে একটা মানুষ নিজেকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছিল, ক্ষতবিক্ষত ছিল, হয়তো মৃত্যুর আগে জানলও না ওর কী অপরাধ ছিল…কী খেলা আমি জানি না। অন্যায় করলে আইন অনুযায়ী ব্যবস্থা নিন, বিচার করুন। এতদিন জেলের মধ্যে বন্দি করে রাখার কী কৌশল এটা! কেন্দ্রীয় সরকারের জঘন্য রাজনৈতিক প্রতিহিংসামূলক আচরণ থেকে কেউই রেহাই পাচ্ছে না। আমার চোখে ৩টি মৃত্যু হল। একটা সুলতান আহমেদ। শুনেছিলাম, একটা ফোন পেল, চিঠি পেল তারপর মৃত্যু হল। প্রসূনের স্ত্রীও সহ্য করতে না পেরে মারা গেল। আর তাপসের মৃত্যু। খুবই ব্যথিত, মর্মাহত, শোকাহত।”

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য