শিরোনাম
প্রকাশ : সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০২০ ২৩:১৫

সন্ত্রাসীদের ব্রাশফায়ার

রাঙামাটিতে নিহত জেএসএস কর্মী

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে একজন নিহত হয়েছেন। নিহতের নাম পান্ডব চাকমা (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন অর্জুন চাকমা (৩৩)। গতকাল বিকালে জেলার লংগদু ও বাঘাইছড়ি উপজেলা সীমান্তবর্তী এলাকা আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এমএন লারমা (সংস্কারপন্থি) গ্রুপের সদস্য। তবে এ বিষয়ে কথা বলতে নারাজ সংগঠনটি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জেলার লংগদু ও বাঘাইছড়ি উপজেলা সীমান্তবর্তী এলাকা আটারকছড়া ইউনিয়নের বান্দরতলা ছড়া গ্রামে হানা দেয় একদল সশস্ত্র সন্ত্রাসী। এ সময় পান্ডব চাকমা ও তার বন্ধু অর্জুন চাকমা ওই গ্রামে অবস্থান করছিল। সশস্ত্র সন্ত্রাসী গ্রুপটি তাদের লক্ষ্য করে অতর্কিত ব্রাশ ফায়ার করে। তাদের গুলিতে ঘটনাস্থলে নিহত হন পান্ডব চাকমা। গুলি লাগলেও পালাতে সক্ষম হন অর্জুন চাকমা। খবর পেয়ে ঘটনাস্থলে রওনা দেন যৌথবাহিনীর সদস্যরা।

এ ব্যাপরে লংগদু এক নম্বর আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা জানান, পান্ডব চাকমা ও তার এক বন্ধু ঘর থেকে বের হয়ে বান্দরতলা ছড়া নামক এলাকায় গেলে তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন পান্ডব চাকমা। কিন্ত তার সঙ্গে থাকা অর্জুন চাকমা গুলিবিদ্ধ হলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। রাঙামাটি লংগদু থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ওসমান গণি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লোক মুখে শুনেছি ঘটনার কথা। এলাকাটি দুর্গম, এখনো লাশ উদ্ধার করা যায়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর