বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনায়

আমেরিকা প্রবাসী মা-মেয়েসহ ছয়জন নিহত

শরীয়তপুর প্রতিনিধি

আমেরিকা প্রবাসী মা-মেয়েসহ ছয়জন নিহত

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় আমেরিকা প্রবাসী মা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে জাজিরায় পদ্মা সেতুর নাওডোবা প্রান্তে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পটুয়াখালীর বাউফল উপজেলার প্রবাসী আবদুল লতিফ মল্লিকের স্ত্রী ক্যান্সার ও ব্রেইন স্ট্রোকে আক্রান্ত জাহানারা বেগম (৫৫), তার মেয়ে লুৎফুন নাহার লিমা (৩০), মাদারীপুর জেলার মোস্তাপুর এলাকার হিরু মৃধার ছেলে ফজলে রাব্বি (২৮), অ্যাম্বুলেন্সচালক জিলানি (২৮), হেলপার রবিউল ইসলাম (২৬) ও বরিশালের সাংবাদিক মাসুদ রানা (৩০)।স্থানীয়রা জানান, বরিশাল থেকে আমেরিকা প্রবাসী জাহানারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন স্বজনরা। রাত ৪টার দিকে অ্যাম্বুলেন্সটি পদ্মা সেতুর জাজিরা পয়েন্টের কাছাকাছি নাওডোবা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে এলপিজি সিলিন্ডার বোঝাই একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ড্রাইভারসহ ছয়জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা অ্যাম্বুলেন্স থেকে ছয়জনের লাশ উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ বলেন, ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়েছেন।

বরিশাল : গতকাল সন্ধ্যার পর জানাজা শেষে বরিশাল নগরীর কলেজ রোডে পারিবারিক কবরস্থানে জাহানারা বেগম ও লুৎফুন নাহার লিমাকে দাফন করা হয়। জাহানারা বেগমের ভাইয়ের ছেলে রুবেল জানান, লুৎফুন নাহার লিমার বন্ধু মাসুদ রানার লাশ তার গ্রামের বাড়ি আগৈলঝাড়ায় এবং নিকটাত্মীয় মো. ফজলে রাব্বির লাশ পটুয়াখালীর বাউফলে পাঠানো হয়েছে। এ ছাড়া অ্যাম্বুলেন্সের চালক জিলানী ও হেলপার রবিউল ইসলামের লাশ স্বজনরা নিয়ে গেছেন।

পটুয়াখালী : সড়ক দুর্ঘটনায় নিহত জাহানারা ও মেয়ে লুৎফুন নাহার আমেরিকা থেকে তিন মাস আগে দেশে আসেন। জাহানারা বেগমের স্বামী লতিফ মল্লিক আমেরিকায় অবস্থান করছেন।

চট্টগ্রামে দুজনের মৃত্যু

চট্টগ্রাম : হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট এলাকায় ট্রাকচাপায় সাথী আক্তার (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সাথী আক্তার ১ নম্বর ওয়ার্ডের সিরাজুল ইসলামের মেয়ে। এ ছাড়া চট্টগ্রামের বন্দর থানা এলাকার নিমতলা বিশ্বরোড মোড়ে ট্রলির ধাক্কায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছেন।

নোয়াখালীতে যুবলীগকর্মীর মৃত্যু

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের গাড়ি দেখে ভয়ে দ্রুত যাওয়ার পথে সিএনজি ও গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী কিরণ হাজারী (২৭) নামে এক যুবলীগকর্মী মারা গেছেন। নিহত কিরণ হাজারী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার গনিপুর গ্রামের মো. আলমগীরের ছেলে।

সিরাজগঞ্জে দুজনের মৃত্যু

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। সিরাজগঞ্জ-কাজিপুর সড়কের চিলগাছা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কাজিপুর উপজেলার ক্ষুদবান্ধি গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে অটোরিকশাচালক আনোয়ার হোসেন (৪২) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচানের ছেলে মোটরসাইকেল আরোহী ফজলুর রহমান (৩০)।

মাগুরায় শিক্ষকের মৃত্যু

মাগুরা : মাগুরার মহম্মদপুরে শ্যালো ইজ্ঞিনচালিত নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বাবুল আক্তার (৫৫) নামে এক স্কুলশিক্ষক মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে। বাবুল আক্তার পলাশবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

 

সর্বশেষ খবর