সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
অষ্টম কলাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে হামলা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দুজনকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের আধিপত্য প্রদর্শনই ছিল এ হামলার মূল লক্ষ্য বলে জানা গেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার কাজী সিরাজুল

ইসলাম মহিলা কলেজসংলগ্ন গুয়োতলার মেলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলো- বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সিফাত শেখ (১৬) এবং নিয়ামুল ইসলাম নাঈম (১৫)।

জানা যায়, সম্প্রতি একটি সংঘর্ষকে কেন্দ্র করে বোয়ালমারী সদর ইউনিয়নের চালিনগর গ্রামের আরাফাত রহমান কোকোর সঙ্গে নিয়ামুল ও সিফাতের দ্বন্দ্ব চলছিল। এরই জেরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কিছুদিন একে অপরকে ইঙ্গিত করে স্ট্যাটাস দিলেও গত ১৩ এপ্রিল এমডি হৃদয় নামের একটি ফেসবুক আইডি থেকে নিয়ামুল, সিফাত ও তাদের এক বন্ধুকে লালবৃত্তে চিহ্নিত করে একটি স্ট্যাটাস দেওয়া হয়। যাতে লেখাছিল- ‘তোদের তিনটারে পাইলেতো ছিঁড়ে ফেলামুু...পোলা।’ এর দুই দিন পরই এ হামলার ঘটনা ঘটে।

 প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে আহতরা বাংলা নববর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ঐতিহ্যবাহী গুয়োতলার মেলা দেখে ফেরার সময় পৌর বাসস্ট্যান্ডসংলগ্ন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের গেটে পৌঁছলে আরাফাত, মামুন, মিরাজ, হৃদয়ের নেতৃত্বে ২০-২৫ জনের একটি গ্রুপ দেশি অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্মি স্টাইলে অতর্কিত আক্রমণ করে। এ সময় আক্রমণকারীরা চারদিক থেকে ঘিরে বেধড়ক পিটিয়ে নিয়ামুলের মাথা, হাত ও বামপাঁজর এবং সিফাতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডা. নাদিম বলেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এর মধ্যে নাঈমের শরীরে গভীর কয়েকটি জখম আছে, অপরজনের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন আছে। বোয়ালমারী থানার উপপরিদর্শক সরোয়ার হোসেন বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর