শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ছুরি মেরে স্কুলছাত্রকে হত্যা উত্তেজনা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত মেধাবী স্কুলছাত্র মুজাহিদ হাওলাদার (১৬) বুধবার মারা গেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। মুজাহিদ উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের কুরপালা গ্রামের সেকেন্দার হাওলাদার ছিকুর ছেলে ও মেধাসিঁড়ি ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির মেধাবী ছাত্র।

জানা গেছে, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন কুরপালা গ্রামের হাওলাদার বংশের সঙ্গে শেখ বংশের বিরোধ চলে আসছিল। ৮ এপ্রিল একটি গাছ কাটাকে কেন্দ্র করে হারুণ হাওলাদারের ছেলে ওয়ালিদ হাওলাদারের সঙ্গে কালাম শেখ ও তরিকুল শেখের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে তরিকুলের লোকজন স্কুলছাত্র মুজাহিদকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বুধবার মুজাহিদের অবস্থার অবনতি হয়। পরিবারের লোকজন তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মুজাহিদ মারা যাওয়ার পর অভিযুক্তরা ও তাদের পরিবারের লোকজন বাড়িঘরে তালা মেরে পালিয়েছে।

কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই মামলা করেছে। নিহতের চাচাতো ভাই ওলিদ হাওলাদার বাদী হয়ে করা মামলাটি হত্যা মামলায় রূপান্তর হবে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মুজাহিদ হাওলাদারের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর