শুক্রবার, ১২ মে, ২০২৩ ০০:০০ টা

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া সদরের নামুজা ইউনিয়নের শাহপাড়া এলাকায় আবদুর রাজ্জাক নামে এক গরু ব্যবসায়ীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার পর তার টাকা লুট করেছে। গত বুধবার রাত ৯টার দিকে তাকে কুপিয়ে আহত করা হয়। আহত অবস্থায় টিএমএসএস রফাতুল্লাহ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজ্জাক ওই গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন।

নামুজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আবদুর রাজ্জাক স্থানীয় চৌমুহনী বাজারে গিয়েছিলেন। রাতে তিনি মোটরসাইকেল নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। রাত ৯টার দিকে বাড়ি থেকে ১৫০ গজ দূরে শাহপাড়া এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

তিনি আরও জানান, আবদুর রাজ্জাকের কাছে গরু ব্যবসার আড়াই লাখ টাকা ছিল। দুর্বৃত্তরা ওই টাকা লুট করার জন্য তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার জানান, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তার লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

রাজ্জাকের ছেলে আতিকুল ইসলাম শুভ বলেন, সন্ধ্যায় আমার বাবা নামুজা চৌমুহনী হাটে গরু বিক্রি করতে যান। গরু বিক্রি শেষে সেখানেই স্থানীয় একটি মসজিদে এশার নামাজ পড়ে আড়াই লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ি থেকে মাত্র ১৫০ গজ দূরে আসতেই দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

সর্বশেষ খবর