শনিবার, ২০ মে, ২০২৩ ০০:০০ টা

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী-পুরুষসহ উভয় গ্রুপের কমপক্ষে আট থেকে ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে ওমর আলী ও একই এলাকার শুকলাল বিশ্বাসের ছেলে মিরাজ হোসেন (৪৫)। এ ঘটনায় আহত দুই নারীসহ আটজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভূতপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ‘হরিপুরে বোয়ালদহ মেছোপাড়া ভূত মোড়ে নিহত ওমর আলীর এক আত্মীয়ের দোকানে কেরাম বোর্ডের নামে অর্থ দিয়ে দীর্ঘদিন ধরে জুয়া খেলা চলে আসছিল। কান্তিনগর এলাকার  গিয়াস উদ্দিনের ছেলে বাবু আহমেদ সন্ধ্যায় সেখানে উপস্থিত হয়ে এসব জুয়া খেলা বন্ধ করতে বলে। এ নিয়ে বাগবিত ার জেরে এ সময় বাবুকে মারপিট করে ওমর আলীর লোকজন। পরে বাবু আহমেদ ও নিহত মিরাজ হোসেনসহ অন্যরা এসে কেরাম খেলার ঘরে আক্রমণ করলে দুই পক্ষে সংঘর্ষ শুরু হয়। 

সংঘর্ষে ওমর আলী ও মিরাজ নিহত হন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন বলেন, ‘জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষে হতাহতের ঘটনায় উভয় পক্ষের কয়েকজনকে আটক করা হয়েছে। সংঘর্ষ যাতে আর না হয় সে জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সর্বশেষ খবর