শিরোনাম
বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩ ০০:০০ টা

স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে কুপিয়ে স্বামী আত্মহত্যা করেছে। এদিকে আহত স্ত্রী বৃষ্টি আক্তার শিল্পী (২৫)-কে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল দুপুরে নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন (৩৫) নরসিংদীর টাওয়াদী দাশপাড়া এলাকার মলিন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নিহত আক্তার হোসেন সুমি নামে একটি মেয়েকে বিয়ে করে ঘর সংসার করছিলেন। ১ বছর আগে বৃষ্টি আক্তার শিল্পী নামে আরেক নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই শিল্পীকে নিয়ে কাউরিয়া পাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি নিজ বাড়িতে যাওয়া ও আগের স্ত্রীর সঙ্গে সম্পর্কসহ পারিবারিক বিষয় নিয়ে দ্বিতীয় স্ত্রী বৃষ্টি আক্তার শিল্পীর সঙ্গে মনোমালিন্য চলছিল। গতকাল সকাল ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আক্তার হোসেন তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকে।

এতে বৃষ্টি আক্তার শিল্পী মাটিতে পড়ে অচেতন হয়ে যায়। পরে স্ত্রী মারা গেছে ভেবে আক্তার ঘরের ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। নিহত আক্তারের প্রথম স্ত্রী সুমি বলেন, আমি আমার স্বামীর মা-বাবার সঙ্গে টাউয়াদি দাস পাড়ায় বসবাস করি। দ্বিতীয় বিয়ের পর থেকেই সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। সকালে শুনতে পাই সে আত্মহত্যা করে মারা গেছে। নিহতের খালা সাজেদা বেগম বলেন, আক্তার তার মা-বাবার সঙ্গে সম্পর্ক রাখতে চেয়েছিল। কিন্তু দ্বিতীয় স্ত্রী শিল্পী তা চাইত না। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলত। নরসিংদী সদর থানার এসআই শাহিন বলেন, স্ত্রীকে কুপিয়ে আহত করে আক্তার হোসেন নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সর্বশেষ খবর