২১ অক্টোবর, ২০২১ ১৫:৫৩

কুমিল্লার কাজটি সে তো প্ল্যান মাফিক করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

কুমিল্লার কাজটি সে তো প্ল্যান মাফিক করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় পূজামণ্ডপে ধর্ম অবমাননার ঘটনায় অভিযুক্ত ইকবাল হোসেনকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই লোকটি কার প্ররোচনায়, কার নির্দেশে, কীভাবে এই কাজটি করল। সে তো প্ল্যান মাফিক করেছে। কাজেই নির্দেশিত হয়ে কিংবা কারও প্ররোচনা ছাড়া এ কাজটি করেছে বলে আমরা এখনও মনে করি না। তাকে ধরতে পারলে আমরা বাকি তথ্য উদ্ধার করতে পারব বলে আমি বিশ্বাস করছি।

আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিকদের সমন্বয়, ব‍্যবস্থাপনা ও আইনশৃংখলা সম্পর্কিত জাতীয় কমিটির সভা শেষে এ কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, অভিযুক্তকে খুঁজে বের করার সর্বাত্মক প্রচেষ্টা চলছে। সে কোনো মোবাইল ফোন ব্যবহার করছে না। যারা তাকে পাঠিয়েছিল হয়তো আমি এখনও বলতে পারছি না, তারা তাকে লুকিয়ে রাখতে পারে। আমরা তাকে বের করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা নিয়েছি।  

তিনি আরও বলেন, আমাদের যারা এ কাজে অভিজ্ঞ, তারা দীর্ঘক্ষণ পরীক্ষা-নিরীক্ষা করে সুনিশ্চিত হয়েছেন, এই ব্যক্তিটি মসজিদ থেকে কোরআন শরীফ এনে রেখেছেন, এটা তারই কর্ম। আমরা যতটুকু দেখেছি, লোকটি কোরআন শরীফ এনে মূর্তির কোলে রেখে মূর্তির গদাটি কাঁধে করে নিয়ে আসছে।  

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর